যশোরে ২১শ’ পিস ইয়াবা ও ১শ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার-৬

0
272

বিশেষ প্রতিনিধি : পুলিশ ও র‌্যাবের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ৬ জনকে আটক করেছে। এই ঘটনায় কোতয়ালি মডেল থানায় ৫টি মামলা রুজু করা হয়েছে। আটকৃতরা হচ্ছে,সাতক্ষীরা জেলার সদর উপজেলার মোহনপুর গ্রামে বর্তমানে যশোর শহরের লোন অফিসপাড়ার ফারুক হোসেন বাবুর বাড়ির দ্বিতীয়তলার ভাড়াটিয়া মাহমুদুর রহমান ও তার স্ত্রী আরিফিন আক্তার জুঁই ওরফে রুশো,শহরের শংকরপুর হারানোর বস্তির আব্দুল হকের ছেলে শাহাদৎ হোসেন নাটাই, সদর উপজেলার সুজলপুর নং পাড়ার মকবুল হোসেনের ছেলে গোলাম হোসেন,বেনাপোল পোর্ট থানার কাগমারী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ফারুক হোসেন ও যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোস্থ মাহমুদুর রহমান স্কুল পাড়ার মৃত বাবর আলী লস্করের ছেলে ইমরান হোসেন লস্কর।
সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক তুষার কুমার মন্ডল জানিয়েছেন, ৭ জানুয়ারি মঙ্গলবার দুপুর ২টায় গোপন সূত্রে সংবাদ পেয়ে লোন অফিস পাড়ার ফারুক হোসেন বাবুর বাড়ির দ্বিতীয়তলার ভাড়াটিয়া মাহমুদুর রহমান (২৭) ও তার স্ত্রী আরিফন আক্তার জুঁই ওরফে রুশোকে (২০) পরে তাদের ঘর তল্লাশি করে দেড় হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানিয়েছে, সাতক্ষীরার মানিক নামে এক ব্যক্তির কাছ থেকে তারা পাইকারী হিসাবে ইয়াবা কিনে নিয়ে এসে যশোরে খুচরা বিক্রি করে আসছে। একই ফাঁড়ির এসআই শারিফুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, মঙ্গলবার ৭ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের মনিহার প্রেক্ষাগৃহের বিপরীতে ক্যাফে জান্নাতের সামনে থেকে শাহাদৎ হোসেন নাটাই (৩২) নামে এক কুখ্যাত মাদক বিক্রেতাকে আটক করেন। পরে তার কাছ থেকে ২শ’ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। পুলিশ আরো জানায়, নাটাই কুখ্যাত সন্ত্রাসী ও মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে কোতয়ালি থানায় ইতোমধ্যে ৮টি মামলা রয়েছে। অপরদিকে,সদর পুলিশ ফাঁড়ির এটিএসআই ভোলানাথ দাস জানিয়েছেন, একই দিন দিবাগত রাত সাড়ে ৮টায় শহরের ধর্মতলা মোড়ের রাসেলের মুদি দোকানের সামনে থেকে গোলাপ হোসেন (২৫) নামে এক যুবককে আটক করেন। পরে তার দেহ তল্লাশি করে ৩শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। গোলাপের বিরুদ্ধে ইতোমধ্যে কোতয়ালি থানায় দায়েরকরা অস্ত্র, মাদক বিস্ফোরক মারামারিসহ ৬টি মামলা রয়েছে।
র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের ডিএডি আব্দুল আউয়াল মিয়া সাংবাদিকদের জানান,৭ জানুয়ারী মঙ্গলবার বেলা পৌনে ১টায় যশোর শহরের রায়পাড়া রেলগট ডুমার হোটেলের সামনে থেকে ফারুক হোসেন (৩৩) নামে এক যুবককে আটক করে। পরে তার কাছ থেকে ১শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।
উপশহর পুলিশ ক্যাম্পের এএসআই শফিকুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, ৭ জানুয়ারী মঙ্গলবার রাত পৌনে ৮টায় শহরের ঘোপ মাহমুদুর রহমান স্কুলের গেটের সামনে থেকে ১শ’ গ্রাম গাঁজাসহ ইমরান হোসেন লষ্কর (২৫) নামে এক যুবককে আটক করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় আলাদা মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।#