যশোরে ৬ বছরের একশিশুকে ধর্ষণের অভিযোগ

0
315

বিশেষ প্রতিনিধি : খেলার সময় তুলে নিয়ে শিশু শ্রেণির শিক্ষার্থী (৬) ধর্ষণ করা হয়েছে। শিশুটিকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয় ।
শনিবার বিকাল তিনটার পরে যশোরের চৌগাছা উপজেলার দেবালয় গ্রামে এই ঘটনা ঘটে। ধর্ষক শিব রায় (১৯) একই গ্রামের সুকুমার রায়ের ছেলে। সে পালিয়ে গেছে।
শিশুটির মা ও দাদি জানান, শিশুটি পাশের গ্রাম খড়িঞ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। মেয়েটির পিতা ভারতে থাকেন। শনিবার নন্দা নামে একটি ধর্মীয় অনুষ্ঠান উপলক্ষে অন্য শিশুদের সাথে বাড়ির বাইরে খেলা করছিল। আর মেয়েটির মা পাশের একটি মন্দিরে পূজা-আর্চনায় গিয়েছিলেন। হঠাৎ শিশুটি কাঁদতে কাঁদতে দৌঁড়ে বাড়ির দিকে আসলে শিশুটির মা কোলে নিয়ে রক্তক্ষরণ হতে দেখলে শিশুটির কাছে জানতে চাইলে সে জানায় একই গ্রামের শিব রায় তাকে কষ্ট দিয়েছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে দ্রুত চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে ডাক্তার তাকে কিছু চিকিৎসা দিয়ে যশোর জেনারেল হাসপাতালে পাঠান।
শিশুটির মা আরো জানান, চিকিৎসার জন্য যশোরে নেয়া হচ্ছে। সেখান থেকে ফিরেই তিনি মামলা করবেন।
চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মুঞ্জুরুল ইসলাম বলেন, শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
চৌগাছা থানার সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম সোহাগ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। তার রক্তক্ষরণ হচ্ছে। শিশুটির মায়ের কাছ থেকে ঘটনা শুনেছি। ধর্ষককে আটকের উদ্দেশ্যে অভিযান শুরু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here