যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন উপলক্ষে দুটি প্যানেলের ২৭ পদে ৫৬ মনোনয়ন পত্র জমা

0
409

ডি এইচ দিলসান : আগামী ১২ ফেব্রুয়ারি যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন। এ নির্বাচনে দুটি প্যানেলে মোট ২৭ পদের বিপোরিতে ৫৬ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে। এর আগে নির্বাচনের তফসিল অনুযায়ী ২১ শে জনিুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত নড়াইল কাচারি থেকে ৬০ জন প্রার্থী টি মনোনয়ন পত্র সংগ্রহ করে।
২টি প্যানেলে বিভক্ত হয়ে প্রার্থীরা উৎসব মুখোর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিয়েছে। এর মধ্যে জেলার ক্রীড়া সংগঠকরা সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের প্যানেলে থেকে নির্বাচন করছেন বলে জানা গেছে। অন্যদিকে আর একটি প্যানেল দাড় করিয়েছেন সেচ্ছএসবক লীগের জেলা সভাপতি আসাদুজ্জামান মিঠু।
রিটানিং কর্মকর্তা জানিয়েছেন সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের প্যানেল থেকে সহ সভাপতি পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন শফিউর রহমান মল্লিক, এ জেড এম সালেক, সাবেক কোষাধাক্ষ আখিরুজ্জামান শান্টু, ও আনিসুজ্জামান পিন্টু।
সাধারন সম্পাদক পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন্ প্যানেল লিডার সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির।
অতিরিক্ত সাধারন সম্পাদক পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সাবেক যুগ্ম সম্পাদক আকছাদ সিদ্দিকী শৈবাল।
যুগ্ম সম্পাদক পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন এবিএম আখতারুজ্জামান ও শহিদ আহমেদ।
কোষাধাক্ষ পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সোহেল মাসুদ হাসান টিটো।
এই প্যানেল থেকে সদস্য পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন
আনোয়ার হোসেন মোস্তাক, আমিনুল ইসলাম, শামস-উল-বারী শিমুল, নজরুল ইসলাম, ইউসুফ হাসান, আজগার আলী খান টিটো, হিমাদ্রী সাহা মনি, এহসানুল হক, আনোয়ার হোসেন, খায়রুজ্জামান বাবু,
মাহামুদ রিবন, রায়হান সিদ্দিকী প্রবাল, সোহেল আল মামুন নিশাদ, এনাম মাহামুদ খান ও শিমুল বিশ্বাস। উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য পদে মাহামুদ হাসান বিপু ও জুলহাস উদ্দীন। মহিলা সদস্য পদে মিনারা খন্দকার ও সায়েদা বানু।
অন্যদিকে আসাদুজ্জামান মিঠুর প্যানেল থেকে সহ সভাপতি পদে মনোনয়ন জমা দিয়েছেন শফিয়ার রহমান কালু, এম এ হাকিম, শফিয়ার মকছেদ সফি ও শরিফুল ইসলাম শরু।
সাধারন সম্পাদক পদে মনোনয় জমা দিয়েছেন আসাদুজ্জামান মিঠু। অতিরিক্ত সাধারন সম্পাদক পদে আব্দুল মান্নান
যুগ্ম সম্পাদক পদে মঈনুদ্দিন রোম এবং আলমগীর সিদ্দিকী কোষাধাক্ষ পদে শফিয়ার রহমান মোহন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
সদস্য পদে মনোনয়ন জমা দিয়েছেন খান মোহাম্মাদ শফিক রতন, শামিম এজাজ, রিয়াজুল ইসলাম, শেখ মো: আখতারুজ্জামান, মোহাম্মাদউল্লা, তৈৗফিক জাহান, মনিরুজ্জামান মিন্টু, মনিরুল হুদা,
শহিদুল ইসলাম, ইমরুল, এস এম আল মামুন, শাহারিয়ার আলম, আবু বক্কার, সাজিদ হাসান পলাশ, আকছাদুর রহমান, নুরুল আরেফিন, ফেরদৌসি বেগম, শাহিনা রহমান, মঈনুজোহর মুকুল ও নাজিম উদ্দীন।
আগামী ২৬ তারিখে মনোনয়ন পত্র বাছাই শেষে ২৭ ফেব্রুয়ারি খসড়া প্রার্থী তালিকা প্রকাশ হবে। ২৮ তারিখ সকাল ৪ টার মধ্যে মনোনয়ন পত্র প্রত্যার করতে হবে, তারপর ২৯ তারিখে বিকেল ৪ টায় জেলা ক্রীড়া সংস্থার নোটিস বোর্ডে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশনার।