যশোর জেলা ক্রীড়া সংস্থায় আবারও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির

0
480

ডি এইচ দিলসান : যশোর জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে আবারও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির। বুধবার যশোর আমেনা খাতুন ক্রিকেট প্যাভেলিয়ানে সকাল ৯ টা থেকে ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির প্রতিদ্বন্দ্বি আসাদুজ্জামান মিটুকে ২৮ ভোটের ব্যবধানে পরাজিত করে এ জয় অর্জন করেন। এদিকে তার নেতৃত্বাধীন প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন ২৪ জন প্রার্থী। এছাড়া ৩ জন প্রার্থী বিপোরিথ প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন। তারা হলেন সহ সবাপতি মোকসেদ সফি, সদস্য শামিম এজাজ ও মহিলা সদস্য ফেরদেীসি বেগম।
এর আগে সকাল থেকে উৎসব মুখর পরিবেশে যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে ২৭ টি পদের মধ্যে মল্লিক-সালেক-কবির প্যানেলে সাধারণ সম্পাদকসহ ২৪ জন ও মোকসেদ-সফী-আসাদুজ্জামান মিঠু প্যানেল থেকে ৩ জন বিজয়ী হয়েছেন।
প্রিজাইডিং অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, মল্লিক-সালেক-কবির প্যানেল থেকে বিজয়ী হয়েছেন সহ-সভাপতি পদে সফিউর রহমান মল্লিক, এজেডএম সালেক ও আখিরুজ্জামান সান্টু, সাধারণ সম্পাদক পদে ইয়াকুব কবির, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম-সম্পাদক পদে শহীদ আহমেদ ও এবিএম আখতারুজ্জামান, কোষাধ্যক্ষ পদে সোহেল মাসুদ হাসান টিটো। এ প্যানেল থেকে নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন আনোয়ার হোসেন মোস্তাক, এহসানুল হক সুমন, নজরুল ইসলাম, আমিনুল ইসলাম, হিমাদ্রী সাহা মনি, শেখ শামস্-উল-বারী শিমুল, ইউসুফ হাসান, আজগার আলী খান টিটো, খায়েরুজ্জামান, মাহমুদ রিবন, রায়হান সিদ্দিকী প্রবাল, সোহেল আল মামুন নিশাদ, শিমুল বিশ^াস শিমু। সংরক্ষিত উপজেলা সদস্য নির্বাচিত হয়েছেন এস এম মাহমুদ হাসান বিপু, জুলহাস উদ্দিন ও সায়েদা বানু। মোকসেদ-সফী-আসাদুজ্জামান মিঠু প্যানেল থেকে মোকসেদ সফী সহ-সভাপতি, এস এম শামীম এজাজ নির্বাহী সদস্য ও ফেরদৌসি বেগম সংরক্ষিত উপজেলা সদস্য নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে ভোটার ছিল ২১৮ জন। ভোট প্রয়োগ করেছে ২০৮ জন। তারমধ্যে ১ টি ভোট বাতিল হয়।
যশোর জেলা ক্রীড়া সংস্থায় আবারও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির