যশোর জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হলেন লাইজু জামান, সম্পাদক মিলি

0
702

ডি এইচ দিলসান : যশোর জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হলে লাইজু জামান ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন জ্যোৎসনা আরা মিলি।
বাংলাদেশ মহিলা আওয়ামলিীগের সভাপতি ও সাধারন সম্পাদক এ তথ্য নিশ্চিত করেছেন।
বাংলাদেশ মহিলা আওয়ামলিীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারন সম্পাদক মাহামুদা বেগম স্বাক্ষরিত এক পত্রে যশোর জেলা মহিলা আওয়ামীলীগের কমিটিতে সহ সভাপতি হিসেবে জায়গা পেয়েছেন হোসনেয়ারা হেনা, জেসমিন আরা, দেলোয়ারা বেগম, সেলিনা বানু ও সালমা ইকবাল। যুগ্ম সম্পাদক হলেন শাকিলা আফরোজ মিমি, শাহানা আক্তার ও দিল অফরোজ ইতি। সদস্য হলেন নূর জাহান ইসলাম নীরা।
উল্লেখ্য ২০১৯ সালের ১২ই অক্টোবর স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে ২ যুগ পর যশোর জেলা মহিলা আওয়ামীলীগের সম্মেলনের উদ্বোধন করেন মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য সাফিয়া খাতুন। সসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য।
সেদিন মহিলা আওয়ামী লীগের জেলা নেতৃত্ব গ্রহণে ৮ জন সভাপতি-সম্পাদক পদের প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তারা হলেন র্তমান সভাপতি ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নূরজাহান ইসলাম নীরা, প্রচার সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য লাইজু জামান, শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজা খাতুন গিনি এবং জেলা যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক নাছিমা আক্তার জলি।
আর সাধারণ সম্পাদক পদের জন্য জোর তৎপরতা চালাচ্ছেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জোসনা আরা বেগম মিলি, জেলা মহিলা আওয়ামী লীগ সদস্য ও জেলা পরিষদ সদস্য হাজেরা পারভীন, শহর মহিলা আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক রেহেনা পারভীন এবং তিন নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ সভাপতি রিনি বেগম। এর আগে ১৯৯৭ সালের ২৭ অক্টোবর সম্মেলনে যশোর মহিলা লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বিস্তারিত আসছে. . . . .