যশোর দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে চ্যাম্পিয়ন ঈদগাহ ফুটবল কোচিং সেন্টার

0
375

ক্রীড়া প্রতিবেদক : যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত শেখ কামাল দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে ঈদগাহ ফুটবল কোচিং সেন্টার। শুক্রবার শামস্-উল-হুদা স্টেডিয়ামে ফাইনাল ম্যাচে তারা ৩-১ গোলে নওয়াপাড়ার আজাদ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।
এদিকে ডিএফএ চ্যাম্পিয়ন দলের মাঝে পুরুস্কার বিতরণ না করায় ব্যতিক্রমধর্মী প্রতিবাদ করেছেন ঈদগাহ ফুটবল কোচিং সেন্টারে টিম কর্মকর্তারা। টিম কর্মকর্তারা একটি ট্রফি নিয়ে এসে চ্যাম্পিয়ন ঈদগাহ ফুটবল কোচিং সেন্টারে খেলোয়াড়াদের হাতে তুলে দিয়ে এই ব্যতিক্রমধর্মী প্রতিবাদ জানান।
খেলার ৪০ মিনিটে একক আধিপত্য বিস্তার করে ঈদগাহ ফুটবল কোচিং সেন্টার। তার প্রমাণ মেলে খেলার ৬ ও ১৪ মিনিটে। আজাদ স্পোর্টিং ক্লাবের শিবিরে প্রথম আঘাত হানে অধিনায়ক আল আমিন এবং দলের দ্বিতীয় গোল করেন ১৪ মিনিটে আশিকুজ্জামান। ২-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় ঈদগাহ ফুটবল কোচিং সেন্টার। বিরতি থেকে ফিরে খেলার ৫২ মিনিটে দলের প্রথম গোল করেন আজাদ স্পোর্টিং ক্লাবের শিবপদ বিশ্বাস। ৭৮ মিনিটের নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করেন ঈদগাহ ফুটবল কোচিং সেন্টারে আল আমিন। নির্ধারিত ৮০ মিনিট খেলা শেষে ৩-১ গোলে জয়ী হয় ঈদগাহ ফুটবল কোচিং সেন্টার।
ঈদগাহ ফুটবল কোচিং সেন্টারে কর্মকর্তা সোহেল আল মামুন নিশাদ বলেন, কাড়ি কাড়ি টাকা খরচ করে টিম তৈরি করা। কিন্তু খেলায় চ্যাম্পিয়ন হয়েও খেলা শেষে কোনো পুরস্কার না পাওয়ায় চ্যাম্পিয়নের সাফল্য উদ্যাপন করা সম্ভাব হলো না।
তবে যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান মিঠু বলেন, কিছু দিনের মধ্যে ডিএফএ’র অভিষেক অনুষ্ঠান হবে। সেই অনুষ্ঠানে প্রথম বিভাগ ও দ্বিতীয় বিভাগের চ্যাম্পিয়ন দলের মাঝে পুরস্কার দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
খেলা শুরু হওয়ার আগে যশোর জেলা দলের সাবেক ফুটবল খেলোয়াড় আমির আলী গাজীর মত্যুতে মাঠে এক মিনিট নিরাবতা পালন করা হয়।
এদিকে ঈদগাহ ফুটবল কোচিং সেন্টারের সাফল্যে অভিনন্দন জানিয়েছেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির ও যুগ্ম সম্পাদক এবিএম আখতারুজ্জামান।