যশোর বিটিসি’তে শিক্ষা ও শিক্ষা সহায়ক কার্যক্রমে সফল শিক্ষার্থীদের স্বীকৃতির যুগলবন্দি অনুষ্ঠান

0
188

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ টেকনিক্যাল কলেজে (বিটিসি’তে) চলমান শিক্ষা ও শিক্ষা সহায়ক কার্যক্রমে অংশগ্রহণকারী সফল শিক্ষার্থীদের সাফল্যের স্বীকৃতিতে অনুষ্ঠিত হলো যুগলবন্দি অনুষ্ঠান। সোমবার সকালে বিটিসি হল রুমে আড়ম্বরভাবে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন ক্লাব কার্যক্রমের প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান, মেধা ও সাধারণ বৃত্তি এবং শিক্ষা সহায়ক ক্লাবের আওতায় সহযোগি সদস্যদের পারদর্শীতার ভিত্তিতে সার্টিফিকেট প্রদান করা হয়। অনুষ্ঠানে ১৭ জন শিক্ষার্থীর হাতে মাসিক এক হাজার টাকা হারে মেধাবৃত্তি ও মাসিক আটশত টাকা হারে সাধারণ বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃত্তি ও সার্টিফিকেট প্রদান করেন বিটিসি চেয়ারম্যান প্রকৌশলী মো. আশরাফুল কবির।
চলতি সেমিস্টারে বিটিসি’র শিক্ষার্থীদের জন্যে বিসিএমসি ফাউন্ডেশন প্রদত্ত বৃত্তির পরিমাণ দাঁিড়য়েছে প্রায় ৯০ হাজার টাকা। শিক্ষার এ স্বীকৃতির পাশাপাশি শিক্ষা সহায়ক কার্যক্রমের আওতায় বিটিসিতে চলমান ক্লাবের পর্ব সমাপনী প্রতিযোগিতায় বিজয়ী ও সনদ অর্জনকারি ৭৫ জন শিক্ষার্থীকে পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করা হয়।
কলেজের অধ্যক্ষ এসকে এম তহীদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রেজিষ্ট্রার আফজাল হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক আবু হুরায়রা।
পুরস্কার প্রাপ্তদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন ইলেকিট্রক্যাল ৫পর্বের শিক্ষার্থী মো. সুমন হোসেন ও টেক্সটাইল প্রথম পর্বের শিক্ষার্থী আশিক মিয়া।
অনুষ্ঠানে কোরআন তোলোয়াত করেন টেক্সটাইল পঞ্চম পর্বের শিক্ষার্থী হাফেজ মশিউল ইসলাম রাসেল ।
অনুষ্ঠান উপস্থাপনা করেন বিটিসি সাহিত্য ও সাংস্কৃতিক ক্লাব সভাপতি জাহিদুল ইসলাম যাদু ও সচিব ইশরাত জাহান লিজা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here