যশোর বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়িসহ নিহত-২

0
435

রাশেদুজামান (রাসেল) বেনাপোলঃ বেনাপোল মহাসড়কের আমড়াখালী নামক স্থানে গ্রিন লাইন পরিবহনের ঢাকা গামী একটি পরিবহনের চাপায় বেনাপোল এর বিশিষ্ট ট্রান্সপোর্ট ব্যবসায়ি ও সমিতির নেতা শাহদাত হোসেন নেদা নিহত হয়েছে। এবং অপর আরেকটি যশোরের মনিরামপুর কাশেমপুর বাজারে টলির চাপায় এক মহিলা নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও দুই শিশু।

প্রত্যক্ষদর্শীরা জানায় নেদু বেনাপোলের আমড়াখালী নামক স্থানে একটি বাইপাস সড়ক থেকে প্রধান সড়কে মোটর সাইকেল যোগে উঠার সময় বেনাপোল থেকে ঢাকাগামী গ্রীন লাইনের ( ঢাকা মেট্রো-ব-১১-৩৪৫০) একটি পরিবহন তাকে চাপা দেয়। এতে নেদুঘটনাস্থলে মৃত্যু বরন করেন।

শাহাদত হোসেন নেদা বেনাপোল পোর্ট থানার নামাজ গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

নিহত নেদু’কে তার নিজ বাসভবন নামাজগ্রামে নিয়ে আসলে তাকে শেষ বারের মতো দেখতে এলাকাবাসী সহ দুর দুরন্ত থেকে আসা মানুষের ভিড় বাড়তে থাকে।

বেনাপোল পোর্ট থানার এএসআই রবিউল ইসলাম ঘটনার সত্যতা শিকার করে বলেন সড়ক দুর্ঘটনায় নিহত শাহদাত হোসেন নেদুর লাশ উদ্ধার করে নাভারন হাসপাতালে নেওয়ার কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষানা করেন। ঘাতক গ্রীন লাইন পরিবহনটি আটকহয়েছে।

শাহদদাত হোসেন নেদু নিহতর ঘটনায় আলহাজ্ব শেখ আফিল উদ্দিন (এমপি), পৌর মেয়র আশরাফুল আলম লিটন, ও ট্রান্সপোর্ট এ্যাসোসিয়েশন সকলেই গভীর শোক প্রকাশ করেছেন। এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে নিহতর আত্মারমাগফেরাত কামনা করেন। এবং যশোরের মনিরামপুরের কাশেমপুর বাজারে টলি ও মোটর সাইকেল দুর্ঘটনায় এক মহিলা নিহতসহ দুই শিশু আহত হয়েছে। উপস্থিত এলাকাবাসী ও নিহতের পরিবার থেকে মো: জাহিদুল ইসলাম বলেন, নিহত মহিলার নাম সুখজান বেগম (৬০) তিনি সকাল ৯ টার সময় বেনাপোল থেকে ট্রেনে উঠে ঝিকরগাছা ষ্টেশনে নেমে মোটর সাইকেল যোগে বাপের বাড়ি কাশেমপুর যাচ্ছিল। এ সময় পেছন দিক থেকে একটি টলি ধাক্কা দিলে মোটর সাইকেল পড়ে যায় এসময় টলি চালক নিয়ন্ত্রন হারিয়ে নিহতের কোমর বরাবর চাকা তুলে দিলে নিহত সুখজান বেগমের নাড়ি ভূড়ি বের হয়ে আসে এবং ঘটনাস্থলেই মারা যায়। এসময় তার সাথে থাকা সালেহা (৪) ও লিমন (৬) নামের দুই শিশু বেশ আহত হয়ে ঝিকরগাছা হাসপাতালে চিকিতসাধীন আছে।

দুর্ঘটনার বিষয় নিয়ে মনিরামপুর থানায় ফোনে যোগাযেগ করা হলে, মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক টলি গাড়ি ও চালক’কে আটক করা হয়েছে। সেই সাথে অজ্ঞত নামে একটি মামলা হয়েছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here