যশোর শহরের আরবপুর মোড়ে প্রতিপক্ষ সন্ত্রাসীর হাতে ৯ মামলার আসামী খুন

0
396

নিজস্ব প্রতিবেদক : যশোর শহরের আরবপুর মোড়ে আসলামের হোটেলের খাবার টেবিল থেকে ডেকে নিয়ে বিশে (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। সোমবার বিকাল ৩টার দিকে হামলার ঘটনা ঘটে। বিকাল পৌনে ৪টার দিকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত বিশে ওরফে সন্ত্রাসী বিশে শহরের আরবপুর এলাকায় মালেকের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত ৯টি মামলা রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার বিকাল ৩টার দিকে যশোর শহরের আরবপুর মোড়ে আসলামের হোটেলে ভাত খাচ্ছিলো বিশে। এ সময় বালিয়াভেকুটিয়া কলোনি এলাকার দেলোয়ারের ছেলে সাগর (৩০) ও তার ২/৩ জন সহযোগী বিশেকে ডেকে নিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৪টার দিকে তার মৃত্যু হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, বিশের বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানায় মাদক, অস্ত্র, বিস্ফোরকসহ বিভিন্ন আইনে অন্তত ৯টি মামলা রয়েছে। এছাড়াও সাগরসহ ২/৩জন বিশেকে হত্যা করেছে৷ সাগরের বিরুদ্ধে কোতয়ালী থানায় ১টি মামলা রয়েছে৷ এদিকে স্থানিয়রা জানান,নিহত বিশে ও সাগর দুজন স্থানিয় সন্রাসী দাঁতাল বাবুর লোক তাদের ভিতর বালি ব্যাবসা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে সাগর বিশেকে খুন করতে পারে৷#