যশোর শহরের কাজীপাড়ায় শরিফুল ইসলাম সোহাগ হত্যাকান্ডের পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেফতার ও মোটিভ উদঘাটন করতে পারেনি পুলিশ

0
524

এম আর রকি : যশোর শহরের পুরাতন কসবা কাজী পাড়ায় শরিফুল ইসলাম সোহাগ (২৮) হত্যা কান্ড পাঁচ দিন অতিবাহিত হলেও পুলিশ হত্যাকান্ডের মোটিভ উদঘাটন করতে পারেনি। এমনটি হত্যাকান্ডের সাথে জড়িত এজাহার নামীয় আসামী কাউকে গ্রেফতার করতে পারেনি। মামলার তদন্তকারী কর্মকর্তা পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শেহাবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,মামলার তদন্তর স্বার্থে কোন কিছু বলা যাবেনা বলে জানিয়েছেন। এদিকে মামলা করে নিহতর বড় ভাই ঠিকাদার ফেরদাউস হোসেন সোমরাজ আতংকের মধ্যে দিনাতি পাত করছেন বলে জানাগেছে।
ঘটনার বিবারনে জানাগেছে,শহরের পুরাতন কসবা কাজীপাড়ার শরিফুল ইসলাম সোহাগ তার বড় ভাই ফেরদাউস হোসেন সোমরাজের ঠিকাদারী কাজ দেখা শোনা করতেন বলে বড়ভাই জানিয়েছেন। গত শুক্রবার ২৮ সেপ্টেম্বর দিবাগত রাত আনুমানিক ১২ টায় সোহাগ শহর থেকে ফিরছিল। বাড়ির অদূরে সে মোটর সাইকেল যোগে পৌছালে কাজীপাড়ার গোলামপট্টি,খোলাডাঙ্গা ও ধর্মতলা এলাকার চিহ্নিত যুবকেরা তার মোটর সাইকেলের গতিরোধ করে। কোন কিছু বুঝে ওঠার পূর্বেই সোহাগের শরীরে ছুরি চালিয়ে দেয় দূবৃর্ত্তরা। সোহাগ চিৎকার দিলে তার বড় ভাইসহ আত্মীয়স্বজনেরা এগিয়ে এলে সন্ত্রাসীরা বীরদর্পে চলে যায়। মাটিতে ছটফট অবস্থায় সোহাগকে তার আত্মীয়স্বজনেরা দ্রুত উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করে। সোহাগের খুনীদের নাম সংগ্রহ ও প্রত্যক্ষকারী হিসেবে তার বড় ভাই ফেরদাউস হোসেন সোমরাজ শনিবার দিবাগত রাতে কোতয়ালি মডেল থানায় এসে আসামীদের নাম উল্লেখ করে একটি এজাহার দায়ের করেন। তার দায়েরকৃত এজাহারে তিনি আসামী করেন, শহরের কাজীপাড়া গোলামপট্টির মৃত আব্দুল খালেকের ছেলে ইয়াছিন মোহাম্মদ ওরফে কাজল, খোলাডাঙ্গা গ্রামের হাফিজুর রহমানের ছেলে তাইজুল,ধর্মতলার কালিমের ছেলে টিপু, কাজীপাড়া গোলামপট্টির মৃত আব্দুল খালেকের ছেলে আমিরুল,একই এলাকার আবুল কাশেম ওরফে পিকুলের ছেলে সাগর, সিরাজের ছেলে তরুন,কাজী পাড়ার বাকের এর ছেলে আলামিন ও কাজীপাড়ার মোহাম্মদ আলীর ছেলে ডাবলুসহ অজ্ঞাতনামা ৫/৭জন। কোতয়ালি মডেল থানার মামলা নং১১০ তারিখঃ ২৯/০৯/১৮ইং ধারা ৩০২/৩৪ পেনাল কোড। কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ এই হত্যাকান্ডের তদন্তর দায়িত্ব দেন পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শেহাবুর রহমানের উপর। তিনি তদন্ত কার্যক্রম শুরু করলেও ঘটনার সাথে জড়িত ও এজাহার নামীয় আসামী কাউকে গ্রেফতার করতে পারেনি বলে তার সাথে আলাপ করে জানাগেছে।
প্রত্যক্ষদর্শী হিসেবে হত্যাকান্ডের হামলাকারীদের সনাক্ত করে বড় ভাই সোমরাজ বাদি হয়ে কোতয়ালি মডেল থানায় এজাহার দায়ের করলেও মামলার তদন্তকারী কর্মকর্তা আসামীদের গ্রেফতার না করায় বাদি পড়েছে চরম আতংকের মধ্যে। হত্যাকারীদের হামলার শিকার হওয়ার আশংকা প্রকাশ করেছেন। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে,এই হত্যাকান্ডে কারা জড়িত তাদেরকে গ্রেফতার করলে হত্যাকান্ডের নেপথ্যে কি ছিল তা বেরিয়ে আসবে। মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক শেহাবুর রহমান হত্যাকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে। যে কোন মুহুর্তে হত্যাকারীরা গ্রেফতার হবে বলে জানাগেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here