যশোর সদর উপজেলায় ইছালী ইউনিয়ন আওয়ামী লীগে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে মাজহার শক্ত অবস্থানে

0
665

স্টাফ রিপোর্টার, যশোর : যশোর সদর উপজেলায় ইছালী ইউনিয়ন আওয়ামী লীগে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের অনুসারি মাজহারুল ইসলাম মাজহার শক্ত অবস্থানে আছেন। তৃর্ণমূলে আওয়ামী লীগের নেতাকর্মীরা মাজহারুল ইসলামকে এ ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে কাছে পেতে চাই। তৃর্ণমূল নেতৃবৃন্দের দাবি মাজহারুল ইসলাম সাধারণ সম্পাদক হলে সংগঠনের গতিশীলতা বৃদ্ধি পাবে। সাংগঠনিক দুর্বলতাগুলো নিরাসন করা সম্ভব হবে।
১ নং ওয়ার্ড (ইছালী) আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী বলেন, মাজহারুল তরুণ ছেলে। ন¤্র, ভদ্র, সাংগঠনিক ও মিষ্টভাষী। ইতিমধ্যে ৭নং ওয়ার্ডে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক হিসেবে যোগ্যতার পরিচয় দিয়েছে। মাজহারুল সাধারণ সম্পাদক নির্বাচিত হলে সাংগঠনিক ক্ষমতা বৃদ্ধি পাবে।
২ নং ওয়ার্ড (রাজাপুর ডাঙ্গাভাইরা) আওয়ামী লীগের সদস্য ও ইউপি সদস্য রেজাউল ইসলাম বলেন, মাজহারুল দলের নেতাকর্মীদের জন্য নিবেদিত। তিনি সাধারণ সম্পাদক তৃর্ণমূল আওয়ামী লীগ শক্তিশালী হবে।
৩ নং ওয়ার্ড (কেসমত-রাজাপুর) আওয়ামী লীগের সদস্য শুকুর আলী বলেন, মাজহারুল তরুণ নেতা হিসেবে ইউনিয়ন ব্যাপি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। তিনি সাধারণ সম্পাদক নির্বাচিত হলে দলের ভিতরে বাইরে সব সমস্যা দূর করা সম্ভব হবে।
৪ নং ওয়ার্ড (জগি জগমোহনপুর) আওয়ামী লীগের সদস্য খোকন হোসেন বলেন, মাজহারুল এ ইউনিয়নে বিএনপি-জাময়াতের কাছে ত্রাস। তিনি সাধারণ সম্পাদক হলে বিএনপি-জামায়ত কখনো মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না।
৫ নং ওয়ার্ড (মনোহরপুর) আওয়ামী লীগের সদস্য মোশাররেফ হোসেন বলেন, মাজহারুলের সাংগঠনিক যোগ্যতা আছে। সাধারণ সম্পাদক হলে আওয়ামী লীগের সাংগঠনিক ক্ষমতা বৃদ্ধি পাবে।
৬ নং ওয়ার্ড (হাশিমপুর-কায়েতখালী) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, মাজহারুল যোগ্য ছেলে। সাধারণ সম্পাদক দলতে সুন্দরভাবে গুছাতে পারবে।
৭ নং ওয়ার্ড (রামকৃষ্ণপুর-কামারগৈন্যে) আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেন বলেন, মাজহারুল যোগ্য নেতা ইতিমধ্যে তার প্রমাণ মিলেছে। তৃর্ণমূলের মতামতে সম্মেলন হলে তিনি সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন।
৮ নং ওয়ার্ড (জলকার-জয়রামপুর-কুতুবপুর) আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম ও ৯ নং ওয়ার্ড (সুড়া) আওয়ামী লীগের সদস্য মিহির বলেন, মাজহারুল সাধারণ সম্পাদক নির্বাচিত হলে তরুণ নেতৃত্বেকে যোগ্য মূল্যায়ণ করা হবে।
ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাহারাব হোসেন শিহাব বলেন, মাজহারুল বংশীয়ভাবে আওয়ামী লীগ। যোগ্য নেতা হিসেবে সদর যুবলীগ ও ইউনিয়ন আওয়ামী লীগে তার প্রমাণ মিলেছে। বঙ্গবন্ধুর আর্দশ ও নীতি নিয়ে রাজনীতি করেন। সাধারণ সম্পাদক পদে তার চেয়ে যোগ্য প্রার্থী আর তেমন নেই।
সাধারণ সম্পাদক প্রার্থী মাজহারুল ইসলাম মাজহার বলেন, আমি সাধারণ সম্পাদক নির্বাচিত হলে তৃর্ণমূল (ওয়ার্ড) আওয়ামী লীগকে সাথে উন্নয়ন যাত্রায় অংশ নেবো। মাদক, দুর্নীতি, বিএনপি-জামায়াত কোনভাবেই আশ্রয়-প্রশয় পাবে না। ইছালী ইউনিয়ন সাংগঠনিক ভাবে সদর উপজেলায় আওয়ামী লীগের একটি মডেল ইউনিট হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here