যশোর সেনানিবাসে চারটি ইউনিটের রেজিমেন্টাল কালার প্রদান করেন সেনা প্রধান জেনারেল আজিজ

0
694

নিজস্ব প্রতিবেদক : সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ মঙ্গলবার যশোর সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর চারটি ইউনিটের রেজিমেন্টাল কালার প্রদান করেন। এ উপলক্ষে বেলা ১১টায় সেনানিবাসের এসটিএসঅ্যান্ডএস প্যারেড গ্রাউন্ডে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেনারেল আজিজ আহমেদ অনুষ্ঠানে ১৬ ও ১৭ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্যাটালিয়ন এবং ১০ ও ১১ সিগন্যাল ব্যাটালিয়নের কালার প্যারেডে অংশগ্রহণ করেন। এরপর তিনি ব্যাটালিয়নের কাছে রেজিমেন্টাল পতাকা প্রদান করেন।
সেনাপ্রধান পতাকা প্রদান শেষে বলেন, ‘স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশের এক বিশেষ অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ। অনেক প্রতিকূলতা পেরিয়ে এ অর্জন মাননীয় প্রধানমন্ত্রীর দেশপ্রেম ও অবিচল নেতৃত্বের অবদান। সেইসাথে প্রধানমন্ত্রীর আস্থা আরও নিরলসভাবে কাজ করতে অনুপ্রাণিত করবে : যশোরে সেনাপ্রধানসেনাবাহিনীর প্রতি প্রধানমন্ত্রীর আস্থা আমাদেরকে আরও নিরলসভাবে কাজ করতে অনুপ্রাণিত করবে।’
এসময় ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. নুরুল আনোয়ারসহ ঊর্ধ্বতন সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ সেনাসদস্যদের সুশৃঙ্খল, মনোজ্ঞ ও বর্ণিল কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন। এরপর তিনি রেজিমেন্টাল পতাকা পাওয়া ব্যাটালিয়ন সদস্যদের সাথে ফটোসেশন অংশ নেন।