যেখানে জামায়াত-বিএনপির নেতাকর্মীদের আশ্রয়-প্রশয় দেয় আওয়ামীলীগ নেতা

0
411

বিশেষ প্রতিনিধি : অর্থের বিনিময়ে যশোরের নওয়াপাড়া পৌরসভার আট নং ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে জামায়াত-বিএনপির নেতাকর্মীদের আশ্রয়-প্রশয় দেওয়ার অভিযোগ উঠেছে। এতে করে ওই ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তারা তদন্ত পূর্বক ওই দুই নেতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।
স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের অভিযোগ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী শেখ ও সাধারণ সম্পাদক গোলাম আজম মিঠু দীর্ঘদিন ধরে জামায়াত-বিএনপির নেতাকর্মীদের আশ্রয়-প্রশয় দিয়ে আসছে। এতে করে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা বেপরোয়া হয়ে উঠেছে। তারা যে কোন সময় নাশকতাসহ বড় ধরণের অপরাধ সংঘটিত করতে পারে। স্থানীয় জামায়াত নেতা আমিন মোল্লা ও তার ছোট ভাই তেল ব্যবসায়ী শাহিনুর মোল্লার সাথে প্রকাশ্যে মিটিং করায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। স্থানীয় আওয়ামী লীগ নেতাদের অভিযোগ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী শেখ ও সাধারণ সম্পাদক গোলাম আজম মিঠু মোটা অংকের অর্থের বিনিময়ে জামায়াত নেতাকর্মীদের শেল্টার দিচ্ছে।
এ ব্যাপারে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী শেখ আমিন মোল্লা জামাত করে। স্থানীয় ভাবে শালিস মিমাংসা করতে হলে এক সাথে বসে করতে হয়। তাদের সেল্টার দেওয়ার প্রশ্নই ওঠে না। তিনি বলেন, শাহিন মোল্লা আওয়ামী লীগ করার জন্য নওযাপাড়া মেয়র সাহেবের সাথে ঘুরে বেড়ায়। তার সাথে আমাদের কোন সম্পর্ক নেই।
অভিযোগের ব্যাপারে জানতে চাইলে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম আজম মিঠু বলেন, এটা ঠিক না। আপনাদের কাছে কেউ যদি অভিযোগ করে তবে তা বিভ্রান্তির করতে এমন তথ্য সরবরাহ করেছে।