রিলিজ হল বিশ্বকাপের থিম সং ‘স্ট্যান্ড বাই’

0
362

ক্রীড়া ডেস্ক : অপেক্ষার অবসান। পূর্বঘোষিত সূচি মেনেই আসন্ন বিশ্বকাপের থিম সং প্রকাশ্য করল বিশ্বক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি।
যুক্তরাজ্যের সাংস্কৃতিক বৈচিত্র্য একইসঙ্গে বিশ্বকাপে অংশগ্রহণ করতে চলা ক্রিকেট খেলিয়ে দেশগুলির ক্রিকেট নিয়ে উন্মাদনা। মূলত এই থিমের উপর ভিত্তি করেই শুক্রবার ক্রিকেট বিশ্বকাপের থিম সং ‘স্ট্যান্ড বাই’ আত্মপ্রকাশ ঘটে৷ নবাগত পপ তারকা লরিন ও ব্রিটেনের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড রুডিমেন্টালের সহযোগিতায় তৈরি হয়েছে দ্বাদশ বিশ্বকাপের অফিসিয়ালস সং৷

আগামী ৩০ মে ইংল্যান্ড-ওয়েলসের মাটিতে বসতে চলেছে বিশ্বক্রিকেটের অন্যতম জনপ্রিয় স্পোর্টিং ইভেন্ট ক্রিকেট বিশ্বকাপ। খেতাব জয়ের লক্ষ্যে বিশ্বের দশটি দেশের ক্রিকেটাররা তাঁদের ক্যারিশমা দেখাবেন ব্যাট, বল কিংবা ফিল্ডিংয়ে। কিন্তু মাঠের সাথে সাথে মাঠের বাইরেও বিশ্বের অন্যতম জনপ্রিয় এই স্পোর্টিং ইভেন্টকে জনপ্রিয় করে তুলতে বদ্ধপরিকর বিশ্বক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা।

সেই লক্ষ্যেই প্রতি চার বছর অন্তর বিশ্বকাপের কথা মাথায় রেখে বিশ্বকাপের অফিসিয়াল থিম সং প্রকাশ করে আইসিসি। ২০১১ ভারতের মাটিতে আয়জিত বিশ্বকাপের থিম সং ‘দে ঘুমাকে’ ভীষণই জনপ্রিয় হয় অনুরাগীদের মধ্যে। যার মিউজিক কম্পোজ করেছিলেন জনপ্রিয় ত্রয়ী শঙ্কর-এহসান-লয়। এরপর ২০১৫ আত্মপ্রকাশ করেছিল অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মাটিতে বিশ্বকাপের থিম সং ‘বব’স বিট’। এখন দেখার ২০১৯ বিশ্বকাপ থিম সং ‘স্ট্যান্ড-বাই’ কতটা সাড়া ফেলে ক্রিকেট অনুরাগীদের মধ্যে।

যুক্তরাজ্যের প্রতিটি অলি-গলি তো বটেই। বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই ব্যাকগ্রাউন্ডে লরিন ও রুডিমেন্টালের যৌথ উদ্যোগে তৈরি এই অনবদ্য উপস্থাপনা শুনতে পাবেন অনুরাগীরা। যুক্তরাজ্যের প্রায় এক মিলিয়ন স্পোর্টিং ফ্যান, পাশাপাশি সারা বিশ্বে ছড়িয়ে থাকা কোটি-কোটি ক্রিকেট অনুরাগীদের হৃদয়ে ঝড় তোলার অপেক্ষায় ‘স্ট্যান্ড-বাই’।

অফিসিয়ালস সং-এর ভিডিও…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here