লোহাগড়ায় পরকিয়ায় বাধা দেওয়ায় দুবৃত্তদের হামলায় দু’ভাই আহত

0
468

নিজস্ব প্রতিবেদক
পরকিয়া প্রেমে বাধা দেওয়ায় নড়াইলের লোহাগড়ায় দু’যুবককে কুপিয়ে জখম করেছে দুবৃত্তরা। উপজেলার কলেজপাড়া রথখোলায় বৃহস্পতিবার (১৩ জুন) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহত দু’ভাই মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানের ছেলে। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আহত দু’ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, লোহাগড়া পৌর শহরের চৌরাস্তায় অবস্থিত মডেল ক্লিনিকের মালিক মোজামের সঙ্গে নিশাত ক্লিনিকের মালিক হাফিজের স্ত্রীর (শাফিয়ার) সঙ্গে পরকিয়া সম্পর্ক গড়ে উঠে। মোজাম তার পরিবারকে নিয়ে হাফিজের বাসায় ভাড়া থাকতেন। এ বিষয় নিয়ে মহল্লায় বহুবার সালিশ-বৈঠক হয়েছে। সর্বশেষ দু’মাস আগে সালিশের মাধ্যমে মোজামের পরিবারকে এখান থেকে তার বাসা অন্যত্র সরিয়ে দেয়া হয়। এরপরও মাঝে মধ্যে মোজাম এ বাসায় আসা যাওয়া করেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর মোজাম এ বাসায় ঢুকতে গেলে প্রতিবেশি মহিলারা তাকে বাধা দেয়। এ নিয়ে মহিলাদের সঙ্গে মোজামের কথা-কাটাকাটি হয়। এক পর্যায় মোজাম দুবৃত্তদের খবর দেয়। তখন কলেজপাড়ার আবুজারের নেতৃত্বে ৮-১০ জন দুবৃত্ত ওই বাড়ির ভেতর প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে সুলতান মাহমুদ এলিচ (৩২) ও আসিফ মাহমুদ পরশকে (২৮) এলোপাতাড়ী ভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোকাররম হোসেন বলেন, ‘পরকিয়া প্রেমে বাধা দেওয়ায় দুর্বৃত্তরা দু’ভাইকে কুপিয়েছে। এ ব্যাপারে আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হচ্ছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here