লোহাগড়ায় ভিজিএফে‘র ২৩ বস্তা চাল আটকের ঘটনায় মামলা

0
408

নিজস্ব প্রতিবেদক
নড়াইলের লোহাগড়ায় ঈদুল ফিতর উপলক্ষে দুস্থদের মাঝে বিতরণের জন্য বরাদ্দকৃত ভিজিএফের ২৩ বস্তা চাল আটকের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
শুক্রবার (২২ জুন) লোহাগড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৈয়দ আজিম উদ্দিন বাদী হয়ে একজনকে আসামি করে মামলাটি দায়ের করেন।
জানা গেছে, লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বরাদ্দকৃত ভিজিএফের চালের মধ্য থেকে ২৩ বস্তা চাল বিতরণ না করে আত্মসাৎ করার জন্য মন্ডলবাগ বাজারের সাজ্জাত খান নামে এক চাল ব্যবসায়ীর দোকান ঘরে রাখা হয়।
লোহাগড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সৈয়দ আজিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২১ জুন) সন্ধ্যায় লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র ও সহকারী কমিশনার (ভূমি) এম এম আরাফাত হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে এসব চাল আটক করা হয়।
লোহাগড়া থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম জানান, ভিজিএফের চাল আটকের ঘটনায় লোহাগড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সৈয়দ আজিম উদ্দিন বাদী হয়ে দোকানদার সাজ্জাদ খানকে আসামি করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।
জানা গেছে, চাউলের দোকানি সাজ্জাত খান শালনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান তসরুল ইসলামের চাচাতো ভাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here