লোহাগড়ায় সাবেক চেয়ারম্যানের ওপর হামলা দুই পাসহ হাত কর্তন

0
302

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও লোহাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদর খন্দকার (৪৫)’র ওপর একদল দুর্বৃত্ত হামলা চালিয়েছে। চেয়ারম্যানের দুই পা ও হাত কেটে ফেলেছে ওই দুর্বৃত্তরা। মুর্মূর্ষ অবস্থায় রাত ৭টার দিকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে নেওয়া হয়েছে। স্থানীয় চিকিৎসকরা জানিয়েছেন আহত বদর খন্দকারের অবস্থা আশংকাজনক। বদর খন্দকার উপজেলার লোহাগড়ার কালনা গ্রামের মৃত ময়ের খন্দকারের ছেলে।
এলাকাবাসীদেও সাথে কথা বলে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কালনা ঘাট এলাকায় অবস্থিত তার ইটভাটা থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে ৯৫নং টি চর কালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল দুর্বৃর্ত্ত তার মোটর সাইকেলের গতি রোধ করে রাম দা, ছ্যান দাসহ ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে তার দু’পা ও একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। মারাত্বক আহত অবস্থায় এলাকা বাসী তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
পরিবারের সদস্যদের অভিযোগ, এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে একাধিক লোকের সাথে বদর খন্দকারের দীর্ঘদিন ধরে দ্বন্ধ-সংঘাত চলে আসছিল। এর জের ধরে তার ওপর এ হামলা হয়েছে বলে তাদের দাবী।
লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কালনা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ধারালো দা, একটি মুঠোফোন, একটি খালি কালো ব্যাগ ও দুটি স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। এ ছাড়া নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) টহল জোরদার করেছে।#