শামছুর রহমান কেবল’র ১৭তম হত্যাবার্ষিকী ১৬ জুলাই জেইউজে’র কর্মসূচী ঘোষনা

0
405

বিশেষ প্রতিনিধি : আগামী ১৬ জুলাই অকুতোভয় কলম যোদ্ধা, শহীদ সাংবাদিক দৈনিক জনকণ্ঠ’র দক্ষিণঅঞ্চলীয় বিশেষ প্রতিনিধি শামছুর রহমান কেবল’র ১৭তম হত্যাবার্ষিকী। দিনটি যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য দিনব্যাপি কর্মসূচি গ্রহণ করেছে যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে।
কর্মসূচির মধ্যে রয়েছে ১৬ জুলাই সকাল সাড়ে ৯টায় প্রেসক্লাবে উপস্থিতি ও কালো ব্যাজ ধারণ; সকাল ১০টায় শোক র‌্যালি ও শহীদের কবর জিয়ারত; নৃশংস এ হত্যাকা-ের বিচার দাবিতে সকাল ১১টায় জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান এবং সাড়ে ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে স্মরণসভা।
বুধবার বেলা ১১টায় জেইউজে’র নির্বাহী কমিটির সভায় এ কর্মসূচি গ্রহণ করা হয়। জেইউজে সভাপতি সাজেদ রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর, নির্বাহী সদস্য শফিক সায়ীদ ও মিরাজুল কবীর টিটো এবং বিএফইউজে সদস্য মনিরুজ্জামান মুনির ও প্রণব দাস।
শহীদ সাংবাদিক শামছুর রহমান কেবল হত্যাবার্ষিকীর কর্মসূচিতে অংশগ্রহণের জন্য সভা থেকে জেইউজে’র সকল সদস্যের প্রতি আহবান জানিয়েছেন জেইউজে সভাপতি সাজেদ রহমান ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here