শৈলকুপায় ভয়াবহ অগ্নিকান্ডে ২ লক্ষাধিক টাকার সম্পদ ও বাড়িঘর পুড়ে ছাই

0
298
শৈলকুপায় ভয়াবহ অগ্নিকান্ডে ২ লক্ষাধিক টাকার সম্পদ ও বাড়িঘর পুড়ে ছাই !

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় ভয়াবহ অগ্নিকান্ডে বাড়ীঘর পুড়ে ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে । ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার দিগনগর ইউনিয়নের অগুনিয়া পাড়া গ্রামের চঞ্চলের বাড়ীতে । অগ্নিকান্ডে ২টি বসতঘর,১টি রান্নাঘর, ১টি গোয়ালঘর ভষ্মিভূত হয়। এসময় আগুনে অগ্নিদগ্ধ হয় ২টি গরু। সেই সাথে ঘরে থাকা চাউল, আসবাবপত্র, ও নগদটাকা ভষ্মিভূত হয়েছে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ চঞ্চল জানান, রাত সাড়ে ৯টার দিকে আগুন লেগে তার বাড়ীঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় ঘরে থাকা ধান, চাউল,আসবাবপত্র ও নগদটাকাসহ প্রায় ২ লক্ষাধিক টাকার সম্পদ পুড়ে গেছে। এমন কি থাকার ঘরটাও পুড়ে ছাই হয়ে গেছে। তিনি আরো জানান,পরের বাড়ীতে জন দিয়ে তিনি সংসার চালাতেন। এখন খোলা আকাশের নিচে বসবাস করা ছাড়া তার কোন উপায় নেই । এজন্য তিনি সমাজের বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছে।

শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, উপজেলার অগুনিয়া পাড়া গ্রামের চঞ্চলের বাড়ীতে রান্না ঘরের চুলা থেকে আগুনের সুত্রপাত হয়। সেসময় বাড়ির লোকজন টের পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনা স্থলে এসে প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এঘটনায় প্রায় ২ লক্ষাধিক টাকার সম্পদ ভষ্মিভূত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here