সকল এতিমদের আলোকবর্তিকা বড় এতিম দেশরত্ন শেখ হাসিনা

0
1320

শাহীন চাকলাদার : ১৯৭৫ এর ১৫ই আগষ্ট বাঙ্গালী জাতির ইতিহাসে লজ্জার ঘৃনীত কালো অধ্যায়।
নৃশংস ভাবে হত্যা করা হয় বাংলাদেশকে ।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সেদিন তার পরিবার নির্মুল করা হয়, বিদেশে অবস্থান এর কারনে ভাগ্যক্রমে সেদিন বেঁচে গেলেও এতিম হয়ে যান দেশরত্ন শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা ।
এত বড় শোক পৃথিবীতে কেও পেয়েছে বলে আমার জানা নেই। ১৯৮১ সালের ১৭মে বিধ্বস্থ কারফিউরত দেশে তার পিতার নেতৃত্বে স্বাধীন হওয়া বাংলাদেশের অবহেলিত নির্যাতিত মানুষের সেবার জন্য ফিরে আসেন বাংলাদেশ এর স্থপতি বঙ্গবন্ধু’র এতিম কন্যা দেশরত্ন শেখ হাসিনা। সেইতো বাংলাদেশের বড় এতিম।
বাংলাদেশ আওয়ামী লীগ এর নেতৃত্বে কাজ করে চলেছেন উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়ার জন্য।
কিন্তু যেখানে স্বাধীনতা বিরোধীদের সর্বোচ্চ সুযোগ দিয়ে গাড়িতে জাতীয় পতাকা তুলে দিয়ে পেছনের দরজা দিয়ে বন্দুকের জোরে ক্ষমতায় আসা খুনি জিয়ার দল বিএনপির চেয়ারপার্সন যে কিনা এখন এতিমের টাকা চুরির অপরাধে জেলে আছে সেই খালেদা জিয়া ও তার ছেলে হাওয়া ভবনের মিঃ ১০% তারেক চোরা দেশ ধ্বংশ করে দিচ্ছে, মানুষ পুড়িয়ে মারছে ক্ষমতার জন্য।
আর সেখানে দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে ডিজিটাল সমৃদ্ধ সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যাচ্ছে স্বাধীনতার জন্য নেতৃত্ব দেওয়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ।
২১/০৫/২০১৮ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আজ আলেম-ওলামা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, এতিম ও প্রতিবন্ধী শিশুদের সম্মানে গণভবনের সবুজ চত্বরে ইফতার মাহফিলের আয়োজন করেন।
ইফতারের আগে দেশ ও জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি, ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া, মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫-ই আগস্ট কালরাতে নিহত সকল শহীদ, জাতীয় চার নেতা ও শহীদ মুক্তিযোদ্ধাদের জন্যও পরম করুনাময়ের দরবারে দোয়া করা হয়।
সকল এতিম সহ বাংলার জনগণের আলোকবর্তিকা দেশরত্ন শেখ হাসিনা।
তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্ব নৌকার জয়গান হবে, হবে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের জয়গান।

স্বাধীনতার পক্ষে থাকেন
দেশরত্ন শেখ হাসিনা’র সাথে থাকেন
নৌকার পক্ষে থাকেন
আস্থা রাখেন আওয়ামী লীগ এ উন্নয়ন হবে সবদিকে…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here