‘সময় এসেছে আমির-শাহরুখ-সালমানের কিছু বলার’

0
429

ক্রীড়া ডেস্ক : ভারতজুড়ে আপাতত আতঙ্কের পরিস্থিতি। সিএএ ও এনআরসি নিয়ে গোটা ভারতে চলছে ভীতিকর পরিস্থিতি। আসাম, ত্রিপুরা, দিল্লি, পশ্চিমবঙ্গ, মুম্বাই কিংবা উত্তরপ্রদেশ বিভিন্ন রাজ্যে- এই আইনের বিরুদ্ধে পথে নেমেছেন সাধারণ মানুষ, ছাত্র-যুব সমাজ ও বিভিন্ন রাজনৈতিক দল। খবর ইন্ডিয়া টাইমস এর।

এই আন্দোলনের পক্ষে কথা বলছেন বলিউডের বিভিন্ন তারকারা। পথে নেমে কিংবা সোশ্যাল মিডিয়াতে এই বিলের বিরোধীতা করেছেন তারা। সেই তালিকায় নাম রয়েছে পরিচালক অনুভব সিনহার। তিনি কোনও রাখঢাক না রেখে এই আইনের প্রতিবাদ জানিয়েছেন। তার বক্তব্যের টার্গেট ছিলো বলিউডের তিন খান।

শাহরুখ, সালমান ও আমিরকে এই আইনের বিরোধিতা কিংবা সমালোচনা তো দূর কোনও কথা বলতে না দেখায় হতাশ হয়েছেন এই পরিচালক। তিনি জানান, সময় এসেছে আমির-শাহরুখ-সালমানের কিছু বলার। এই তিনজন অভিনেতার গোটা দেশে যে পরিমাণ ভক্ত রয়েছে, অন্তত তাদের সে কথা ভেবে মুখ খোলা উচিত।
এর আগে বলিউডের ফারহান আখতার, মহেশ ভাট, মুকেশ ভাট, আদিতি রায় হায়দারি, সুশান্ত সিং ছাড়াও অনেকে মুম্বাইয়ের আগস্ট ময়দানে শান্তিপূর্ণ আন্দোলনে রাস্তায় নেমেছিলেন। কিন্তু বলিউডের তিন খান তখন রাস্তায় নামেননি। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তাদের কিছু বলতে দেখা যায়নি। এবার এনআরসি ও সিএএ ইস্যুতে মুখ খুলছেন না তারা।