সাংবাদিক আসলামের অকাল মৃত্যুতে চৌগাছা প্রেসক্লাবের নেতৃবৃন্দের শোক প্রকাশ

0
353

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার আসলাম রহমান করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তার অকাল মৃত্যুতে যশোরের চৌগাছা প্রেসক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।
শুক্রবার এক শোক বিবৃতি দিয়েছেন চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সিনিয়র সহ-সভাপতি রহিদুল ইসলাম খান, সহ-সভাপতি সোহেল কবির, সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, সহ-সম্পাদক হারুন অর রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক এম এ রহিম, অর্থ সম্পাদক আসাদুজ্জামান মুক্ত, সাহিত্য সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক বাবুল আক্তার, দপ্তর সম্পাদক এইচ এম ফিরোজ হোসেন, সাংগঠনিক সম্পাদক শ্যামল কুমার দত্ত, পত্রিকা বিষয়ক সম্পাদক আব্দুল আলিম, নির্বাহী সদস্য অধ্যক্ষ আবু জাফর, অধ্যাপক আবুল কাশেম, প্রভাষক আজিজুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, আলমগীর কামাল, আজিজুর রহমান, শফিকুল ইসলাম, সরোয়ার হুসাইনসহ চৌগাছা উপজেলায় কর্মরত সকল সাংবাদিক প্রয়াত এই সাংবাদিক আসলামের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পারবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
গত বৃহ¯পতিবার (৭ মে) রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ভোরের কাগজের স¤পাদক শ্যামল দত্ত জানিয়েছেন, সাংবাদিক আসলাম রহমান বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন। তার জ্বর ও শ্বাসকষ্ট ছিল। তার করোনা টেস্টও করানো হয়। বুধবার (৬ মে) মুগদা জেনারেল হাসপাতাল থেকে রিপোর্ট নেগেটিভ আসে। বৃহস্পতিবার সন্ধ্যার পর বেশি অসুস্থ হয়ে গেলে তাকে কাকরাইলে অবস্থিত ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হার্ট অ্যাটাকের রোগী বলে তারা সেখানে তাকে রাখেননি। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
উল্লেখ্য করোনা আক্রান্ত হয়ে এর আগে দুজন সাংবাদিক মারা গেছেন। গত ২৮ এপ্রিল দৈনিক সময়ের আলোর নগর স¤পাদক এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য হুমায়ুন কবীর খোকন উত্তরার রিজেন্ট হাসপাতালে এবং বুধবার (৬ মে) করোনার উপসর্গ নিয়ে মারা যান একই পত্রিকার সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপু।