সাংবাদিক লোকমান রানার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া

0
309

বেনাপোল প্রতিনিধি: বেনাপোলে সড়ক দূর্ঘটনায় নিহত সাংবাদিক লোকমান হোসেন রানার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় সীমান্ত প্রেসক্লাব বেনাপোল প্রধান কার্যালয়ে তার পরিবারকে সাথে নিয়ে এ মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন বেনাপোল স্টেশন জামে মসজিদের ইমাম মুফতি সাঈদ আহম্মেদ। এতে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি সাহিদুল ইসলাম শাহীন,সাধারন সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী,স্টাফ অ্যাসোসিয়েশনের সেক্রেটারী সাজেদুর রহমান,সময় টিভি’র বেনাপোল প্রতিনিধি আজিজুল হক,প্রতিদিনের কথা’র বেনাপোল প্রতিনিধি আনিছুর রহমান,সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সহ-সভাপতি বাচ্চু হাওলাদার, সহ-সভাপতি মনির হোসেন,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন, প্রচার সম্পাদক রাসেল ইসলাম,দপ্তর সম্পাদক আরিফুর ইসলাম,সহ-দপ্তর সম্পাদক লোকমান হোসেন রাসেল,সাংবাদিক রাশেদুজ্জামান রাসেল,মিলন কবীর,শরিফুল ইসলাম,কুরবান আলী,জিল্লুর রহমান,এবিএস রনি,সাগর হোসেন,কাজু তুহিন,নোমন, মুক্তার হোসেন,শামীম হোসেন,ফরহাদ,রানা,সবুজসহ বেনাপোলের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বেনাপোল বর্ডার থেকে বাড়ি ফেরার পথে ৭নং গেটের সামনে সড়ক দূর্ঘটনায় আহত হয়। পরে তাকে জরুরী চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যায়। সড়ক দূর্ঘটনায় নিহত সাংবাদিক লোকমান বার্তা বাজার নিউজ পোর্টালের যশোর প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তার এই অকাল মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছে বেনাপোলের কর্মরত সাংবাদিক,রাজনৈতিকসহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকরা বলেন, আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁর পরিবারের সকলের এই দুঃখজনক ক্ষতি ও শোক সহ্য করার জন্য, সর্বশক্তিমান আল্লাহর কাছে দোয়া করছি।

উপস্থিত সকল মুসল্লিদের মাঝে খাবার বিতরণ করা হয়।