সাতক্ষীরার দুই পত্রিকার সম্পাদকসহ ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলার তীব্র নিন্দা

0
244

তালা প্রতিনিধি : সাতক্ষীরার দুই পত্রিকার সম্পাদক সহ ৬ সাংবাদিকের বিরুদ্ধে পরিকল্পিতভাবে হয়রানীকর মামলা দায়ের করায় ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে তালা রিপোর্টার্স ক্লাব ও তালা সদর প্রেসক্লাব’র নেতৃবৃন্দ।
বুধবার এক যৌথ বিবৃতির মাধ্যমে তালা রিপোর্টার্স ক্লাব ও তালা সদর প্রেসক্লাব এর নেতৃবৃন্দ মামলা দায়ের করার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহারের আবেদন জানান। সাথে সাথে ডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরার প্রকৃত সাংবাদিকদের হয়রানি বন্ধে প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন।
বিবৃতি প্রদানকারীরা হচ্ছেন, তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন, সহ-সভাপতি পি.এম. গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক বি.এম. জুলফিকার রায়হান, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, দপ্তর সম্পাদক এম.এ. জাফর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ফারুক হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সিদ্দিক, কার্যকরী সদস্য জয়দেব চক্রবর্ত্তী, প্রভাষক এস.আর. আওয়াল, মো. আপতাফ হোসেন, কে.এম শাহীনুর রহমান, সদস্য পার্থ মন্ডল, মোমরেজ আলম, শাহীনুর রহমান, আব্দুর রহমান ও এহসানুল হক প্রমুখ। এছাড়া অনুরুপ নিন্দা ও প্রতিবাদ বিবৃতি প্রদানকারীরা হলেন, তালা সদর প্রেস ক্লাবের সভাপতি আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক আকবর হোসেন, সাংগঠনিক ইলিয়াস হোসেন, সদস্য মামুন রেজা, উজ্জল হোসেন, মনিরুজ্জামন ও বিশ্বনাথ গুহ প্রমুখ
উল্লেখ, পত্রিকায় সংবাদ প্রকাশকে কেন্দ্র করে সাতক্ষীরা থেকে প্রকাশিত পাঠকনন্দিত পত্রিকা ‘দৈনিক পত্রদূত’ পত্রিকার সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি ও ‘দৈনিক কালের চিত্র’ পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ সহ ৬ সাংবাদিকের বিরুদ্ধে আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here