সাতক্ষীরার শ্যামনগরে পৃথক ঘটনায় নিহত-২ ॥ আহত-১

0
355

ডিএম কামরুল ইসলাম সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা শ্যামনগরে দুটি মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবলুর রহমান (২৮) নামে একব্যাক্তি নিহত হয়েছে। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছে আরও একজন। বুধবার সকাল ১০ টার দিকে শ্যামনগর উপজেলার ইসমাইলপুর গ্রামে এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত বাবলুর রহমান শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের শেখপাড়া মোড় এলাকার করিম গাজীর ছেলে। আহত বেলাল হোসেন একই গ্রামের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানান, মটর সাইকেল চালক বাবলু বংশীপুর থেকে ভাড়া নিয়ে শ্যামনগর যাওয়ার সময় পথিমধ্যে ইসমাইলপুর গ্রামে পৌছালে অপর দিক থেকে দ্রুতগামী একটি মটর সাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বাবলু নিহত হয়। এ সময় গুরুতর আহত হয় অপর চালক বেলাল। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান এ ঘটনা নিশ্চিত করে জানান, দুটি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনাটি ঘটেছে। তিনি আরো জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এদিকে একই উপজেলার উপজেলার কাশিমাড়ী ইউনিয়নে ঘোলায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত মিশু মুস্তাকিন (৩) ঘোালা গ্রামের শাহাবুদ্দীন মোল্যার ছেলে। বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনাটি ঘটে।
পারিবারিক সূত্রে জানা যায়, সকালে বাড়ির পাশে পুকুর ধারে খেলা করছিল শিশু মুস্তাকিন। এ সময় সবার অজান্তে পুকুরে পড়ে সে ডুবে যায়। অনেক খোঁজাখুজির এক পর্যায়ে পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মোস্তাফিজুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here