সিলেটে সেনাবাহিনীর প্রেস ব্রিফিংয়ের অদূরে বোমা হামলা, আহত ৮

0
661

সিলেট প্রতিনিধি : সিলেট মহানগরের শিববাড়ির ‘আতিয়া মহল’ থেকে আধা কিলোমিটার দূরে পাঠানপাড়া এলাকার জামে মসজিদের কাছে পৃথক একটি ‘বোমা হামলা’র ঘটনা ঘটেছে। সন্ধ্যা সাড়ে ছয়টায় এ বোমা বিস্ফোরণের সময় ঘটনাস্থলের ৬০ গজের মধ্যেই সেনাবাহিনীর একটি প্রেস ব্রিফিং চলছিল।

সিলেট মহানগরের অতিরিক্ত পুলিশ কমিশনার রোকনুদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন। এতে অন্তত ৮ জন আহত হয়েছেন বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে সিলেট মহানগরের অতিরিক্ত পুলিশ কমিশনার রোকনুদ্দিন বলেন, ‘হামলার খবর পেয়েছি। এটাও জেনেছি, ঘটনাস্থলে একটি মোটরসাইকেল পড়ে রয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।’

প্রত্যক্ষদর্শীরা জানান, আতিয়া মহল থেকে উদ্ধার করা সব নিরীহ পরিবার সম্পর্কে তথ্য দিতে শনিবার (২৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে একটি প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে সেনাবাহিনী। এর অদূরে পাঠানপাড়া এলাকায় একই সময়ে ওই বোমা হামলাটির ঘটনা ঘটে। ঘটনাস্থলে একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখা গেছে। তবে এটি হামলাকারীর কিনা তাও এখনও নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

এদিকে, আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, সিলেট মহানগরের দক্ষিণ সুরমা থানার শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ‘আতিয়া মহল’ নামের একটি বাড়িতে অভিযান চালাচ্ছে সোয়াট ও সেনাবাহিনীর প্যারা-কমান্ডো বাহিনী। ওই বাড়ি থেকে উদ্ধার করা ৭৮ জন নারী-পুরুষ ও শিশুর ব্যাপারে তথ্য দিতে সেনাবাহিনীর আয়োজিত প্রেস ব্রিফিংয়ের সময় এর অদূরে এই বিস্ফোরণটির ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here