সেমিফাইনালের আগেই বাংলাদেশকে নিয়ে শেবাগের কটাক্ষ

0
347

ক্রীড়া ডেক্স : দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে বিরাট কোহলির ভারত। শেষ চারের লড়াইয়ে ভারতের জন্য অপেক্ষা করছে বাংলাদেশ। ভারত-বাংলাদেশ সেমিফাইনালের বল মাঠে গড়ানোর আগেই শুরু হয়ে গেল কথার লড়াই। আর সেই শুরুটা করলেন ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র শেবাগ।

বর্তমান সময়ে ভারত আর বাংলাদেশের খেলা হলেই উত্তেজনার পারদ চড়ে। ব্যাট-বলের লড়াইয়ের পাশাপাশি চলে স্নায়ুর যুদ্ধও। কেউ কাউকে বিন্দু পরিমাণ ছাড় দিতে রাজি নয়। বাংলাদেশ-ভারত দুই দেশের ক্রিকেটপ্রেমীরাই এখন সেমিফাইনালের ম্যাচের দিকে তাকিয়ে। কিন্তু সেই সেমিফাইনালের আগেই টাইগারদের নিয়ে কটাক্ষ করলেন বীরেন্দ্র শেবাগ।

প্রোটিয়াদের বিরুদ্ধে জয়ের পর টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানিয়েছেন শেবাগ। সেই সঙ্গে আসন্ন সেমিফাইনাল ও ফাইনালের জন্য ভারতকে আগাম শুভেচ্ছাও জানিয়ে রেখেছেন। এখানেই প্রশ্ন উঠেছে। সেমিফাইনালের আগে ভারতকে শুভেচ্ছা জানাতেই পারেন শেবাগ। কিন্তু তাই বলে শেষ চারের খেলা না হওয়ার আগে তিনি কীভাবে ফাইনালের জন্য ভারতকে শুভেচ্ছা জানালেন। ।

এর অর্থ কিন্তু একটাই। বাংলাদেশকে একেবারেই গুরুত্ব দিচ্ছেন না শেবাগ। কট্টর ভারত-ভক্তদের মতোই তিনিও মনে করছেন, সেমিফাইনালে খুব সহজেই ভারতের কাছে হার মানবে বাংলাদেশ। সেই কারণেই হয়তো ফাইনালের জন্য ভারতকে শুভেচ্ছা জানিয়ে রেখেছেন শেবাগ। তবে বর্তমানে টাইগারদের যে পারফরমেন্স তাতে সেমিফাইনালে ভারতের ওপর ঝাঁপিয়ে পড়বে বাংলাদেশ। আর বলাই বাহুল্য তারা সহজে ভারতকে ছেড়ে দিবেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here