স্বামীকে ঘুম পাড়িয়ে পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

0
323

নিজস্ব প্রতিবেদক : মাদারীপুরে পরকীয়ার জেরে স্বামীর গোপনাঙ্গ কেটে রক্ত ঝরাল স্ত্রী। ঘটনার পর আহত অবস্থায় রায়হানকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (০২ ফেব্রুয়ারি) ভোরে সদর উপজেলার মহিষেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রেমের সম্পর্কের পর দুই বছর আগে মাদারীপুর সদর উপজেলার মহিষেরচরের কুলসুম আক্তারের সঙ্গে বিয়ে হয় ফরিদপুরের দয়ারামপুরের মো. রায়হানের (২৮)।

বিয়ের কিছুদিন পরে কুলসুম অন্য একটি ছেলের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ লেগে আসছে।

শনিবার সন্ধ্যায় ফরিদপুর থেকে রায়হানকে শ্বশুরবাড়ি ডেকে আনে স্ত্রী কুলসুম। পরে রাতের খাবার খেয়ে দুজনে একত্রে ঘুমিয়ে পড়ে। ভোরে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে রায়হানের গোপনাঙ্গ কেটে আহত করে কুলসুম। এতে হঠাৎ রায়হানের ঘুম ভেঙে গেলে চিৎকার চেচামেচি শুরু হয়।

প্রথমে তাকে আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার মোস্তাফিজুর রহমান লেলিন বলেন, ভোরে রায়হান নামে এক যুবক হাসপাতালে আহত অবস্থায় আসে।তার গোপনাঙ্গ অর্ধেকেরও বেশি কাটা দেখতে পেয়ে হাসপাতালে ভর্তির পরে চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।