‘বস টু’ ও ‘নবাব’র অনিয়ম খতিয়ে দেখবে তথ্য মন্ত্রণালয়

0
17

জলসা ডেস্ক: ‘বস টু’ ও ‘নবাব’র ছবিটি যৌথ প্রযোজনার নীতিমালা না মেনে তৈরি করা হয়েছে। এমন অভিযোগ এনে যৌথ প্রযোজনার নামে প্রতারণা বন্ধের দাবীতে আন্দোলন করছে দেশের চলচ্চিত্রের ১৪টি সংগঠনের সমন্বয়ে গঠিত চলচ্চিত্র ঐক্যজোট। আজ দুপুরে আন্দোলনের এক পর্যায়ে তারা তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সঙ্গে দেখা করেন।

মন্ত্রণালয়ে তারা মন্ত্রীর সঙ্গে প্রায় এক ঘণ্টা বৈঠক করেন। সেখানে আন্দোলনকারীদের সঙ্গে আলাপকালে মন্ত্রী যৌথ প্রযোজনার বিষয়ে গুরুত্ব দেয়ার প্রতিশ্রুতি দেন।

সেখানে যৌথ প্রযোজনার ক্ষেত্রে বর্তমানে কী কী নিয়ম মানা হচ্ছে না সে ব্যাপারে আন্দোলনকারী নেতাদের কাছে লিখিত আকারে তালিকা চেয়েছেন মন্ত্রী। পাশাপাশি চলচ্চিত্রের আরও কোনো সমস্যা আছে কি না তারও তালিকা চেয়েছেন তিনি।’

এদিকে চলচ্চিত্র ঐক্যজোটের পক্ষ থেকে জানা গেছে, মন্ত্রীর আদেশ অনুযায়ী যৌথ প্রযোজনায় চলমান অনিয়মগুলোর তালিকা তৈরি করে আগামীকাল সোমবার (১৯ জুন) তথ্য মন্ত্রণালয়ে জমা দেয়া হবে।

মন্ত্রী জানিয়েছেন, আসছে ঈদে মুক্তি পাওয়া দুটি ছবি ‘বস টু’ ও ‘নবাব’র বিরুদ্ধে যৌথ প্রযোজনার নিয়ম ভাঙার যে দাবি উঠেছে তা মন্ত্রণালয় খতিয়ে দেখবে। তারপর সিদ্ধান্ত নেয়া হবে ছবিগুলোর বিষয়ে। এর আগে কোনোভাবেই এ ছবিগুলো মুক্তির অনুমতি পাবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here