হাতকড়াসহ পালিয়ে যাওয়া সাব্বির গোলাগুলিতে নিহত

0
115

নিজস্ব প্রতিবেদক, বাঘারপাড়া (যশোর): রোববার মধ্য রাতে যশোরের বাঘারপাড়ায় গোলাগুলিতে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানাযায় নিহত ব্যক্তির বাড়ি উপজেলার খলিলপুর গ্রামে, সে খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২৫)।

উল্লেখ্য,রোববার বেলা ১২ টা থেকে বিকেল চারটা পর্যন্ত বাঘারপাড়া থানা পুলিশ উপজেলার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের বাড়িতে অভিযান চালায় । এ সময় আটক করা হয় তিনজনকে। অভিযানের সময় ঘটনাস্থল থেকে হাতকড়া পরা অবস্থায় সাব্বির (২৫) নামে একজন হাতকড়াসহ পালিয়ে যান বলে পুলিশ দাবি করে। পরেরদিন সোমবার ভোর রাতে বাঘারপাড়া থানার এএসআই নিয়ামুল জানান,তিনি ফোর্স নিয়ে ওই এলাকার কাছাকাছি হাইওয়েতে ডিউটি করছিলেন।

এ সময় যশোর-নড়াইল সড়কের আয়াপুরে নজরুল ইসলামের বাড়ির কাছে দ্ইুদল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলি হচ্ছিল বলে জানতে পারেন। এসময় পুলিশ সেখানে উপস্থিত হলে তারা পালিয়ে যায়। পরে সেখানে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রা জানান তার নাম সাব্বির হোসেন। ঘটনাস্থল থেকে বাঘারপাড়া ইন্সপেক্টর (তদন্ত) শেখ ওহিদুজ্জামান সাংবাদিকদের বলেন‘দ্ু্্ুইদল মাদক বিক্রেতার গুলিবিনিময়ের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। এ সময় তার ঘাড়ের বাম পাশে মাথার নিচে গুলিবিদ্ধ হয়েছে’। ঘটনাস্থল থেকে ১০৭ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। নিহত যুবকের পরিচয় নিশ্চিত করে ইনসপেক্টর শেখ ওহিদুজ্জামান বলেন‘সে বাঘারপাড়া উপজেলার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২৫)।

এদিকে সোমবার বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মতিয়ার রহমান জানান,নিহত সাব্বিরের বিরুদ্ধে বাঘারপাড়া থানায় দ্রুত বিচার আইনে ১৫.তাং ৩১/০৮/১৫ ৪/৫ ও ১৩. তাং ১৯/১১/১৬ ধারা ৩৯৯/৪০২ পি,সি ডাকাতির প্রস্তুতি মামলা রয়েছে। এছাড়া নড়াইল সদর থানায় ২৭, তাং ২৮/০৬/১৬ ধারায় মাদক আইনে মামলা রয়েছে।, চৌগাছা থানায় ০৪. তাং ০৫/০৩/১৪ ধারায় বিশেষ ক্ষমতা আইনে ২৫বি খ ধারা আইনে মামলা রয়েছে । এঘটনায় ওসি শেখ মতিয়ার রহমান আরো জানান যে এস আই তরুণ কুমার কর ও এস আই জিয়াউর রহমানের প্রচেষ্টায় এ মাদক উদ্ধার করা সম্ভব হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here