গোল শুন্য ড্র দিয়ে মাঠে গড়ালো মাস্টার্স কাপ সিক্স-এ সাইড ফুটবল টুর্ণামেন্ট

0
236

ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী উপলক্ষে শনিবার থেকে যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে মাস্টার্স কাপ সিক্স-এ সাইড ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছে। উদ্বোধনী দিনে পদ্মা রেঞ্জার্স মুখোমুখি হয় মধুমতি টাইটানিকের বিপক্ষে। ওই ম্যাচে কোন দলই গোল করতে পারেনি। ম্যাচটি গোল শুন্য ড্র হয়।
যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান প্রধান অতিথি হিসেবে টুর্ণামেন্টের উদ্বোধন করেন। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন। স্বাগত বক্তব্য রাখেন টুর্ণামেন্ট আয়োজক কমিটির আহবায়ক এবিএম আখতারুজ্জামান ।
৫০ উর্দ্ধ খেলোয়াড়দের নিয়ে টুর্ণামেন্ট শুরু হয়েছে। তবে প্রতিটি দলে ৪০ থেকে ৪৫ বয়সের মধ্য থেকে ২ জন ও ৪৫ থেকে ৫০ বয়সের মধ্য থেকে ২ জন খেলোয়াড় রয়েছে। টুর্ণামেন্টে ‘ক’ গ্রুপে রয়েছে ভৈরব কিংস, পদ্মা রেঞ্জার্স ও মধুমতি টাইটানিক। আর ‘খ’ গ্রুপে রয়েছে মেঘনা লায়ন, কপোতাক্ষ ডায়নামিক ও চিত্রা ক্যাপিটাল। যশোরের সাচ্চু ফুটবল কোচিং সেন্টারের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় টুর্ণামেন্টটি সম্পন্ন হচ্ছে।