সড়ক দুর্ঘটায় গুরুতর আহত মারুফের পাশে দাঁড়ালেন সমাজসেবক শেখ মোঃ আমিনুর রহমান হিমু

0
521

নিজস্ব প্রতিবেদক, নড়াইল: সড়ক দূর্ঘটায় গুরুতর আহত মটরসাইকেল আরোহী খুলনা সরকারি বিএল কলেজের মেধাবী ছাত্র এম এম ইকরামুল ইসলাম মারুফ (২০) ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার পাশে দাঁড়ালেন নড়াইলের লোহাগড়ার কৃতি সন্তান, সমাজসেবক, শিক্ষানুরাগী শেখ মোঃ আমিনুর রহমান হিমু। মঙ্গলবার (২২ আগষ্ট) বিকালে তার চিকিৎসা বাবদ ৩০ হাজার টাকা সহযোগিতা প্রদান করেন। তার চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নেন। এ সময় তার পিতা ইবাদত হোসেন মোল্যা ও বোন ইলারা পারভিন বৃষ্টির হাতে বিশিষ্ঠ সমাজসেবক হিমু ৩০ হাজার টাকা তুলে দেন।

জানা গেছে, গত ১৬ জুলাই সকালে মারুফ মটরসাইকেল যোগে তার নিজ বাড়ি লোহাগড়ার রাজুরপুর গ্রাম থেকে খুলনা সরকারি বিএল কলেজের অনার্স ২য় বর্ষের ম্যাথমেটিকস পরিক্ষার উদ্দেশ্যে রওনা হয়। সকাল ৯টার দিকে খুলনার ফুলবাড়ি গেট এলাকায় পৌঁছালে পুলিশের মাইক্রোর সাথে মুখো মুখি সংর্ঘষ হয়। এতে মারুফ মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়। আহত মারুফকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। বর্তমান মারুফ ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য, শেখ মোঃ আমিনুর রহমান হিমু এলাকার জনগণের কল্যাণের জন্য তিনি নিজ অর্থায়নে গত ৫ জানুয়ারি নড়াইলে দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে ৩ লক্ষ টাকা, শীতে ৫০টি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজে ভলিবল ও নেট প্রদান, লোহাগড়ার ১২টি ইউনিয়নে গরীব ও দুস্থদের মাঝে ২৫শো কম্বল বিতরণ, ঈদুল ফিতরে সাড়ে তিন হাজার শাড়ি ও লুঙ্গী বিতরণসহ নগদ ৫ লক্ষ টাকা প্রদান, গত ৫ আগষ্ট নড়াইল ও লোহাগড়ার ২৯টি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি-২০১৭ জিপিএ ৫প্রাপ্ত ২৮৩ জন কৃতি শিক্ষার্থীদের মঝে সম্মাননা প্রদান, গত ২০ আগষ্ট লোহাগড়ার বিভিন্ন ইউনিয়নে ৬০টি ফুটবল বিতরণ করেছেন। শিল্পপতি শেখ মোঃ আমিনুর রহমান হিমু আরো বলেন, ‘আমি নড়াইলকে নতুন ভাবে সাজিয়ে বিশ্ববাসীর কাজে তুলে ধরে তাক লাগিয়ে দিতে চাই। তাছাড়া শিক্ষার মানোন্নয়ন, বেকারদের কর্মসংস্থান ও এলাকার গরীব-অসহায় মানুষের জন্য অনেক উন্নয়ন মূলক কাজ করার পরিকল্পনা রয়েছে। সে জন্য তিনি সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেছেন’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here