রোহিঙ্গা সিনেমায় সাংবাদিক অধরা

0
423

জলসা ডেক্স : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘রোহিঙ্গা’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন অধরা খান। এ সিনেমাতে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাকে।বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা।

এ ব্যাপারে অহিদুজ্জামান ডায়মন্ড বলেন, ‘চলচ্চিত্রে অধরার চরিত্রটি সাংবাদিকের। আশা করছি এই চরিত্রটি সে ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবে।’ অধরা খান বলেন, ‘স্যারের মতো একজন গুণী নির্মাতার ছবিতে কাজের সুযোগ পেয়ে খুব ভালো লাগছে। আমি চেষ্টা করব পর্দায় চরিত্রটি বাস্তব সম্মতভাবে তুলে ধরতে।’
সম্প্রতি নাফ নদী, শাহপরী দ্বীপ, উখিয়া ও টেকনাফে এ ছবির বেশ কিছু অংশের শুটিং হয়েছে। সেখানে অভিনয় করেছেন নতুন নায়িকা আরশি।
এর আগে সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি ইলা মিত্রের তেভাগা আন্দোলন, নিয়ে নির্মিত সিনেমা ‘নাচোলের রানী’, ‘গঙ্গাযাত্রা’, ‘অন্তর্ধান’ দেশ বিদেশে ব্যাপক প্রশংসিত হয়।
এদিকে অধরা খান চলচ্চিত্রে পা রাখেন শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির মাধ্যমে। ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সুমিত ও আসিফ নূর। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও একই নির্মাতার ‘মাতাল’ নামে আরো একটি ছবির কাজ শুরু করেছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন সাইমন সাদিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here