BREAKING: দিল্লিতে মৃত্যু মিছিল, সংখ্যা বাড়ল ৩৪-এ

0
342

নয়াদিল্লি: দিল্লিতে সিএএ সমর্থনকারী ও বিরোধীদের মধ্যে সংঘর্ষের জেরে ফের বাড়ল মৃতের সংখ্যা। বৃহস্পতিবার একধাক্কায় প্রাণ গেল সাতজনের। হাসপাতালে ওই সাতজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। যার ফলে দিল্লিতে সংঘর্ষের জেরে ন্রিতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৪-এ।

আপাতত জানা গিয়েছে, দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল অশান্ত এলাকা ঘুরে দেখবেন বলে জানা গিয়েছে। পাশাপাশি জানানো হয়েছে, বুধবারের রাতের পর থেকে আর নতুন করে সংঘর্ষের ঘটনা ঘটেনি। হাসপাতালে থাকা ব্যক্তিরা চিকিৎসায় সাড়া না দেওয়ার ফলেই মৃতের সংখ্যা বাড়ছে।

ইতিমধ্যে আহত ও নিহতদের পরিবার পিছু ক্ষতিপূরণের কথাও ঘোষণা করা হয়েছে। নিহতদের ২ লক্ষ টাকা সরকারি ক্ষতিপূরণ ও আহতদের ৫০ হাজার টাকা দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। রাষ্ট্রপুঞ্জও দিল্লির সংঘর্ষ নিয়ে মত প্রকাশ করেছে।

দিল্লির যে এলাকাগুলিতে অশান্তি ছড়িয়েছে সেই এলাকার বিধায়কদের সঙ্গে কথা বলেছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল৷ এলাকার পরিস্থিতি শান্ত রাখতে সচেষ্ট হতে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী৷ বাইরে থেকে কেউ ঢুকে যাতে দিল্লির পরিস্থিতি আরও উত্তপ্ত করতে না পারে সেব্যাপারে প্রশাসনকে ব্যবস্থা নিতে বলেছেন কেজরিওয়াল৷পাশাপাশি বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ট্যুইট করে শান্তি বজায় রাখার কথা বলেন।