অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ নেতাকে গণধোলাই

0
79

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. নবীনূর রহমানকে গণধোলাই দিয়েছেন এলাকাবাসী।

শুক্রবার সকালে শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের কৃষ্ণচন্দ্রপুর বাজারে এ ঘটনা ঘটে।

নবীনূর রহমান শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের কৃষ্ণচন্দ্রপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে।
এদিকে রিকশা ছিনতাই ঘটনায় আরও দু’জন নাধড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে শাহাদাৎ আলী ও পীরাটন টোকনা গ্রামের কালামের ছেলে সারওয়ার পলাতক রয়েছে।

জানা গেছে, শুক্রবার ভোর রাত ৪টার দিকে রাণীনগর তেরিচক গ্রাম থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা কৃষ্ণচন্দ্রপুর বাজারের পৌঁছে। এসময় অটোচালক ধাইনগর ইউনিয়নের রাণীনগর তেরিচক গ্রামের মৃত মংলুর মন্ডলের ছেলে বিপ্লব আলীকে নবীনূর রহমান ও তার অপর দুই সঙ্গী ভয়-ভীতি দেখিয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করে।

এসময় অটোচালক বিপ্লব চিৎকারের শুনে স্থানীয়রা এগিয়ে আসলে নবীনূর রহমান বিপ্লবের মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়।

পরে সকাল হওয়ার সাথে সাথে স্থানীয়রা নবীনূর রহমানকে আটক করে স্থানীয় আওয়ামী লীগ ও অটোরিকশা সমিতির নেতাদের সংবাদ দেওয়া হয়। পরে তাদের উপস্থিতিতেই গামছা দিয়ে হাত বেঁধে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নবীনূর রহমানকে গণধোলাই দেওয়া হয়।

পরবর্তীতে স্থানীয় আওয়ামী লীগ ও অটো সমিতির নেতারা বিষয়টি মিমাংসা করে দেন।

এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা অটো সমিতির সহ-সভাপতি সৈবুর রহমান, চককীর্ত্তি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ইউসুফ আলী, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদসহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাঈফ জামান আনন্দ’র সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি জানেন না এবং খোঁজ নিয়ে পরে প্রতিক্রিয়া জানানো হবে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here