অভিনয় ছেড়ে পরীক্ষায় ব্যস্ত নুসরাত ফারিয়া

0
932

জলসা ডেস্ক : ঢালিউডের হাল আমলের আলোচিত তারকা নুসরাত ফারিয়া। অভিনয়ে চমক দেখিয়ে এবার বাংলা ছাড়িয়ে এখন সিনেমায় যুক্ত হয়েছে ওপার বাংলাতেও। তবে এখন রঙিন জগত শিকেয় তুলে ব্যস্ত তিনি পড়ার টেবিলে।

বিদেশে পড়াশোনা করে আসা নুসরাত এখন পড়ছেন আইন বিষয়ে। আর প্রথম বর্ষ পরীক্ষা এখন দরজায় কড়া নাড়ছে। অভিনয়ের মত পরীক্ষায়ও ভাল করার তাগিদ আছে ফারিয়ার। তাই ভীষণ মনযোগী তিনি এখন বই খাতা নিয়ে।

তিনি জানান তার এখনকার ব্যস্ততার কথা। বলেন, এখন অভিনয় করার একদমই সময় নেই তার। কারণ আজ মঙ্গলবারই শুরু হচ্ছে প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষা।

পরীক্ষার জন্য ব্যস্ত হওয়ার আগেই দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি ‘বস-টু’ এর ব্যস্ততা শেষ করে এসেছেন নুসরাত ফারিয়া। আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। যেখানে তার সহশিল্পী হিসেবে রয়েছেন কলকাতার নায়ক জিৎ।

পরীক্ষা বিষয়ে নুসরাত ফারিয়া ঢাকাটাইমসকে বলেন, ‘আমি ইউনিভার্সিটিতে অব লন্ডনের আন্ডারে ‘ব্রিটিশ স্কুল অব ল’ তে পড়ছি। ব্রিটিশ কাউন্সিল এর মাধ্যমে আমরা পরীক্ষা দেই। আগামীকাল আমার প্রথম বছরের ফাইনাল পরীক্ষা। এটা নিয়েই এখন ব্যস্ত রয়েছি।’

গত মার্চ-এপ্রিল মাসেই নুসরাত ফারিয়া তার ‘ধ্যাততেরিকি’ ও ‘বস টু’ সিনেমার কাজ শেষ করেছিলেন শুধুমাত্র এই পরীক্ষার কারণে। ধ্যাততেরিকি সিনেমাটি মুক্তি পেলেও সামনের ঈদেই ধামাকা নিয়ে আসছে বস টু। ইতমধ্যেই বস টু এর ট্রেলার ইউটিউবে প্রকাশ হয়েছে। যা দর্শক মহলে ব্যাপক প্রশংসা পেয়েছে। ঈদে ছবিটি ভাল ব্যবসা করবে বলে আশা করছেন নুসরাত ফারিয়া।

ছবি প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘এই ঈদেই বস টু মুক্তি পাবে। ছবিটি নিয়ে আমরা সবাই আশাবাদী। আশা করছি দর্শক ভাল ভাবেই জিৎ ও আমার জুটিকে গ্রহণ করবে। শুধু অ্যাকাডেমিক পরীক্ষার কারণেই আমি বস টুর যাবতীয় কাজ আগেই শেষ করে রেখেছিলাম। ঈদের পর আবার নতুন চলচ্চিত্রে কাজ করবো। তখন নতুন ছবির বিষয়ে সবাইকে জানানো হবে।’

২০১০ সালে বাংলাদেশ টেলিভিশনের ‘জাতীয় টেলিভিশন বিতর্ক’ প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন নুসরাত ফারিয়া। দাদা আর্মি অফিসার ছিলেন। সেই সূত্রে ঢাকার ক্যান্টনমেন্টে যৌথপরিবারে তার শৈশব কৈশোর কেটেছে। তার অভিনীত চলচ্চিত্রগুলো হলো, আশিকী, হিরো ৪২০, বাদশা-দ্যা ডন, প্রেমী ও প্রেমী, ধ্যাততেরিকি ও বস টু। এবছরই আসছেন ডিটেকটিভ ও গাওয়াহ নামের দুটি চলচ্চিত্র নিয়ে।বলিউড থেকে মুক্তি পাবে হিন্দি ছবি গাওয়াহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here