আজ যশোর স্টেডিয়ামে পর্দা উঠল ২৭তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতার

0
322

ক্রীড়া প্রতিবেদক : আজ যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে পর্দা উঠল ২৭তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতার। যশোরে প্রথমবারের মতো এবার প্রতিযোগিতাটি আয়োজন করা হচ্ছে। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন আয়োজিত ও যশোর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে প্রথম ম্যাচে মুখোমুখি হয় চাপাইনবাবগঞ্জ ও ফেনী জেলা দল। টুর্নামেন্টে বাংলাদেশ পুলিশ, বিজিবি, আনসারসহ ৩২টি দল অংশ নিচ্ছে। ইতিমধ্যে বিজিবিসহ কয়েকটি দল যশোরে এসে পৌঁছেছে।
যশোর জেলা হ্যান্ডবল পরিষদ সূত্রে জানা যায়, গত ২৬তম জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় বিজিবি, পুলিশ, আনসারের সাথে সুপার ফোরে জয়গা করে নেয় যশোর। এজন্য এবারের টুর্নামেন্টে যশোর সরাসরি দ্বিতীয় পর্বে খেলবে। এছাড়া প্রথম পর্বে খেলবে ফরিদপুর, ঢাকা, বাগেরহাট, বান্দরবান, পটুয়াখালী, চাপাইনবাবগঞ্জ, চট্টগাম, নাটোর, জয়পুরহাট, কুষ্টিয়া, মাদারীপুর, সুনামগঞ্জ, কুমিল্লা, নারায়নগঞ্জ, লালমনিরহাট, ফেনী, নড়াইল, বরগুনা, হবিগঞ্জ, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, ময়মনসিংহ, জামালপুর, মেহেরপুর, পঞ্চগড়, ঝালকাঠী ও নওগাঁ জেলা। এজন্য যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে ৩টি কোর্ট তৈরি করা হয়েছে।
প্রতিযোগিতা আয়োজক কমিটির সদস্য সচিব হিমাদ্রী সাহা মনি বলেন, ‘আজ ২৭তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু হচ্ছে। এই প্রথমবারের মতো টুর্নামেন্টটি যশোরে আয়োজন করা হয়েছে। এজন্য আমারা সব ধরণের প্রস্তুতির কাজ শেষ করেছি।’
এ দিকে প্রতিযোগিতা সম্পর্কে গতকাল যশোর আমেনা খাতুন ক্রিকেট গ্যালারিতে এক সংবাদ সম্মেরনের আয়োজন করা হয়। সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here