আফ্রিদি থেকে সালমান, কাউকেই ছাড়েননি পাকিস্তানি মডেল আরশি খান

0
320

জলসা ডেক্স : জনপ্রিয় টিভি শো ‘বিগ বস’ এর একজন অন্যতম প্রতিযোগী পাকিস্তানি মডেল আরশি খান। বিতর্কে থাকাই যার নেশা। সেটা হোক বলিউড বা ক্রিকেট। গত দুই বছরে একাধিক বার বিভিন্ন কারণে সমালোচিত হয়েছেন তিনি। নানা কাণ্ড ঘটিয়ে ও মন্তব্য করে হয়েছেন খবরের শিরোনাম। তার পুরো ক্যারিয়ারটাই বিতর্কে মোড়া।

প্রথম বিতর্ক: আরশির বিতর্কের শুরুটা হয়েছিল স্বদেশি ক্রিকেটার শহিদ আফ্রিদিকে ঘিরে। সে ২০১৫ সালের সেপ্টেম্বরের কথা। ওই সময় আরশি টুইট করেন, ‘আফ্রিদির সঙ্গে আমার যৌন সম্পর্ক হয়েছে। তার এই দাবি ঘিরে সে সময় বেশ চাঞ্চল্য ছড়ায়। যদিও এই দাবি উড়িয়ে দেন আফ্রিদি।

দ্বিতীয় বিতর্ক: মার্চ, ২০১৬। নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেন আরশি। ভিডিওতে তিনি বলেন, ‘আফ্রিদি ছয় মাস পরই আমার বাচ্চার বাবা হতে চলেছে।’ আরশি খানের এই দাবিও মিথ্যে বলে উড়িয়ে দেয় পাক মিডিয়া। পাকিস্তান ক্রিকেট বোর্ড বা আফ্রিদি তখনও এ বিষয়ে মুখ খোলেননি।

তৃতীয় বিতর্ক: এবারের ঘটনা ২০১৬ এর এপ্রিলের। ওই বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসরকে ঘিরে তিনি জন্ম দেন নতুন আরেক বিতর্ক। আইপিএলের সঙ্গে আরশি মিশিয়ে দেন নগ্নতা। ঘোষণা দেন, আইপিএল নাইনে মুম্বাই ইন্ডিয়ান্স যতবার জিতবে ততবারই তিনি সোশ্যাল মিডিয়ায় নগ্ন অবস্থায় ছবি পোস্ট করবেন।

চতুর্থ বিতর্ক: জুলাই, ২০১৬। বলিউড হার্টথ্রব সালমান খানকে ট্যাগ করে নিজের একটি অর্ধনগ্ন ছবি পোস্ট করেন আরশি। ছবির নীচে তিনি লেখেন, ‘এটা আমার ডার্লিংয়ের জন্য। আশা করছি আমার নতুন টোনড পা আর ‘বাট’তোমার পছন্দ হবে।’ এ ঘটনায় আফ্রিদির মতো সালমানও ছিলেন চুপচাপ।

পঞ্চম বিতর্ক: অক্টোবর, ২০১৬। দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে ভারতের পুনের একটি চারতারা হোটেল থেকে আরশি খানকে গ্রেপ্তার করে পুনে সিটি ক্রাইম ব্র্যাঞ্চ। যদিও আরশি সে সময় নিজেকে নির্দোষ বলে দাবি করেন।

ষষ্ঠ বিতর্ক: শরীরে ভারত ও পাকিস্তানের পতাকা এঁকে বিতর্কে জড়ান আরশি খান। জাতীয় পতাকার অবমাননার দায়ে তাঁর বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়। এই মুহূর্তে ১০টি মামলা ঝুলছে বিতর্কিত এ পাক মডেলের নামে।

সপ্তম বিতর্ক: আরশির বিরুদ্ধে নয়া অভিযোগটা ভোপালের মডেল ও অভিনেত্রী গহনা বশিষ্টের। তিনি অভিযোগ করেছেন, বয়স থেকে শিক্ষাগত যোগ্যতা, নিজের সম্পর্কে প্রায় সব কিছুই মিথ্যে বলেছেন আরশি খান।

রিয়েলিটি শো ‘বিগ বস’ থেকে পরিচিতি পাওয়া আরশিকে ঘিরে এগুলো বাদেও আছে নানা অভিযোগ। তাকে ঘিরে এই বিতর্ক ও অভিযোগের শেষ কোথায় একমাত্র তিনিই বলতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here