আশাশুনির চরমপন্থী সন্ত্রাসীদের আবারও দল গঠনের চেষ্টা

0
338

সাতক্ষীরা প্রতিনিধি : চরমপন্থী ছিন্নমুল কমিউনিটি পাটির আঞ্চলিক কমান্ডার সন্ত্রাসী মাষ্টার সুব্রত মন্ডল কর্তৃক মিথ্যা মামলায় ফাঁসিয়ে ও প্রকৃত ঘটনাকে আড়াল করে এলাকার সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টিকারী, জীবন নাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। রবিবার বিকেলে আশাশুনি উপজেলার হেতালবুনিয়া গ্রামের পুলিন বিহারী মন্ডলের স্ত্রী গীতা রাণী মন্ডল সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে তিনি বলেন, গত ২৪/০২/১৭ তারিখে আমার প্রতিবেশী জ্ঞানেন্দ্র নাথ মন্ডলের পুত্র সুনিল মন্ডলের জমিজমা সংক্রান্ত একটি শালিশ থাকায় ঐদিন বিকালে হেতালবুনিয়া প্রাথমিক বিদ্যালয় একটি শালিশ বৈঠক হয়। শালিশ চলাকালে এক পর্যায়ে সন্ত্রাসী মাষ্টার সুব্রত মন্ডল সুনিল মন্ডলকে জুতা পেটা করতে উদ্যাত হয়ে ছুটে গেলে আমার পুত্রদ্বয় পুত্র দীনেশ মন্ডল ও অনিমেশ মন্ডল বাধা প্রদান করে। এ সময় তার সহযোগী একই গ্রামের সন্ত্রাসী চন্ডী চরণ গাইন, রবীন গাইন, দেব্রবত মন্ডল, বাইনতলা গ্রামের দীনেশ সরদারসহ তার সাঙ্গপাঙ্গরা, আমার পুত্রদ্বয় কে মারপিট করতে থাকে।
ওই সময় আমার বৃদ্ধ স্বামী বাধা প্রদান করলে তাকেও মারপিট করে। এ ঘটনাটিকে ধামাচাপা দিতে ২৮/০২/১৭ তারিখে আশাশুনি থানায় ১১/২৯ নম্বর একটি মিথ্যা মালমা দায়ের করে। এর পর থেকে একের পর এক বিভিন্ন ধরেন ভয়ভীতিসহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার পায়তারা করছে।
তিনি আরো বলেন, বিগত ২০০৪ সালে হত্যা, চাঁদাবাজি, লোমহর্ষক ঘটনা ঘটিয়ে ত্রাস সৃষ্টি করেছিল কুখ্যাত সন্ত্রাসী মাষ্টার সুব্রত মন্ডল। সে সময় দক্ষিণ-পশ্চিম অঞ্চালের জনযুদ্ধের আঞ্চলিক কমান্ডার এর দায়িত্ব পালন করেন। ২০০৪ সালে চাঁদাবাজি করতে যেয়ে গণপিটুনিতে নিহত হয় চরমপন্তী দামুদার। এ সময় তার সাথে ধৃত হয় চন্ডী চরণ গাইন, রবীন গাইন, মাষ্টার সুব্রত মন্ডল ও যৌথ বাহিনীর হাথে গ্রেপ্তার হয়। এর পর ২০০৯ সালে মাস্টার সুব্রত মন্ডলের নেতৃত্বে আবারও জনযুদ্ধর একটি বাহিনী এলাকায় সংগঠিত হতে থাকে। সেই কুখ্যাত ভয়ংঙ্কর দক্ষিণ-পশ্চিম অঞ্চালের ত্রাস জনযুদ্ধ কমান্ডার মাষ্টার সুব্রত মন্ডল আমার অসহায় পরিবারের উপর কুদৃষ্টি পড়েছে। সে বিভিন্ন মাধ্যমে হুমকি দিচ্ছে আমার স্বামী,পুত্রদের হত্যা করবে। আমার আমার স্বামী পুত্রের নামে মিথ্যা মামলা ও জীবন রক্ষা পেতে পুলিশ সুপারসহ প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here