ঈদে মুক্তি পাচ্ছে ‘রাজনীতি’, ‘বস-টু’ ও ‘নবাব

0
259

জলসা ডেস্ক: এবারের ঈদে তিনটি ছবি মুক্তি পাওয়ার খবর সম্পর্কে নিশ্চয়তা পাওয়া গেছে। এগুলো হলো ‘রাজনীতি’, ‘বস-টু’ ও ‘নবাব’। আরো দুটি চলচ্চিত্র সেন্সর সার্টিফিকেট পেলেও এই ঈদে সেগুলোর মুক্তি পাওয়ার সম্ভাবনা নেই। সিনেমা দুটি হলো ‘অহংকার’ ও ‘অন্তর জ্বালা’।

মালেক আফসারি পরিচালিত জায়েদ খান ও পরীমনি অভিনীত ‘অন্তর জ্বালা’ ঈদের পর মুক্তি দেয়ার সম্ভাবনা রয়েছে। ‘অহংকার’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী ও তমা মির্জা।

ছবি মুক্তির বিষয়ে চলচ্চিত্র প্রদর্শক সমিতির সেক্রেটারি মিয়া আলাউদ্দিন ঢাকাটাইমসকে বলেন, ‘যতটুকু জেনেছি, রাজনীতি, বস-টু ও নবাব এই ঈদে মুক্তি পাবে। বাকি ছবিগুলো হল পায়নি বা অন্য কোন কারণে এই ঈদে মুক্তি পাওয়ার কোনো সম্ভাবনা নেই।’

ঈদের ছবিগুলোর মধ্যে ‘রাজনীতি’তে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ‘বস ২’ ও ‘নবাব’ ছবি দুটি যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। তবে জাজ মাল্টিমিডিয়া যৌথ প্রযোজনার নীতিমালা ভঙ্গ করেছে বলে সম্প্রতি অভিযোগ উঠেছে। চলচ্চিত্র সংগঠনগুলো এর মুক্তি থামাতে বিভিন্নভাবে আন্দোলন করলেও শেষ পর্যন্ত ২১ জুন সেন্সর থেকে বিনা কর্তনে ছাড়পত্র পায় ছবি দুটি।

বাবা যাদবের পরিচালনায় ‘বস ২’ ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন জিৎ। তার বিপরীতে রয়েছেন নুসরাত ফারিয়া। পাশাপাশি আরও রয়েছেন কলকাতার আরেক চিত্রনায়িকা শুভশ্রী। জাজ মাল্টিমিডিয়ার পাশাপাশি এ ছবিটি জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে।

‘নবাব’ ছবির নাম-ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে রয়েছেন কলকাতার শুভশ্রী। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে এ ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে কলকাতার এস কে মুভিজ। ছবিতে আরও অভিনয় করেছেন মেঘলা, অমিত হাসান, শিবা শানু, রেবেকা ও কলকাতার রজতাভ দত্ত।

জানা যায়, নবাব ১২০ হল ও বস টু ১০০ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। তবে ‘রাজনীতি’ কতগুলো হল পেয়েছে তা এখনো জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here