“ঈদে যদি একটি ছবি মুক্তি পায় সেটা হবে ‘বস টু’-আজিজ

0
247

জলসা ডেস্ক: জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেছেন, “যৌথ প্রযোজনার সকল নিয়ম নীতিমালা মেনেই ‘বস টু’ ছবিটি নির্মাণ করা হয়েছে। সেহেতু আমি মনে করি ছবিটি ঈদে অবশ্যই মুক্তি পাবে। ঈদে ‘বস টু’ মুক্তি না পেলে তাহলে কোনো ছবিই মুক্তি পাবে না। ”

মঙ্গলবার রাজধানীর ঢাকা ক্লাবে স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে ছবির প্রচারণা অনুষ্ঠান ও সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন। এদিন কলকাতা থেকে আসা ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা জিৎ যৌথ প্রযোজনার ছবি বস টু’র প্রচারণায় যোগ দেন ।

ঢাকা ক্লাবের সাংবাদিক সম্মেলনে জাজকর্তা আব্দুল আজিজ আরও বলেন, “ঈদে যদি একটি ছবি মুক্তি পায় সেটা হবে ‘বস টু’। আর ‘বস টু’ যদি মুক্তি না পায় তাহলে কোনো ছবিই মুক্তি পাবে না। কেননা অন্যান্য ছবিও প্রশ্নবিদ্ধ হবে। অনেকেই আছে অনর্থক নেতাগিরি করছে। ইন্ডাস্ট্রি না টিকলে কারো নেতাগিরি টিকবে না। মিডিয়ার ওপর নির্ভর করে অনেক প্রযোজক টিকে আছে। আসলে তারা কোনো কাজের না। শুধু মিডিয়ায় তাদের টিকিয়ে রেখেছে। ”

উল্লেখ্য বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় ‘বস টু’ সিনেমাটি যৌথভাবে নির্মাণ করেছেন কলকাতার বাবা যাদব ও বাংলাদেশের আব্দুল আজিজ। জিতের বিপরীতে বস টু’তে অভিনয় করছেন কলকাতার শুভশ্রী ও বাংলাদেশের নুসরাত ফারিয়া। এছাড়াও এই সিনেমাটিতে আরও দেখা যাবে অমিত হাসান, কৌশিক সেন প্রমুখকে। আসছে ঈদে সিনেমাটি মুক্তি পাবার কথা আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here