এবার ‘দাবাং থ্রি’, সালমানের সঙ্গে সানি লিওন!

0
373

ম্যাগপাই নিউজ ডেস্ক :’দাবাং’ সালমান খান ও সোনাক্ষী সিনহা জুটির সবচেয়ে দর্শকপ্রিয় সিক্যুয়েল সিনেমা।   খুব শিগগিরই সিনেমাটির তৃতীয় সিক্যুয়েল তৈরি করতে যাচ্ছেন নির্মাতা ও প্রযোজক আরবাজ খান।
আর এ সিনেমায় সালমান-সোনাক্ষীর সঙ্গে থাকছেন হালের সবচেয়ে আলোচিত অভিনেত্রী সানি লিওন।

ভারতীয় গণমাধ্যমে এক সাক্ষাৎকারে আরবাজ খান জানান, ‘এ মুহূর্তে ‘দাবাং থ্রি’র চিত্রনাট্যের কাজ চলছে। ২০১৮ সালের মধ্যভাগে আমরা শুটিংয়ে যেতে পারব আশা করছি। আগের কিস্তিগুলোর মতো ‘দাবাং থ্রি’তেও মূল চরিত্রে দেখা যাবে সালমান-সোনাক্ষীকে। তবে এ ছবির গল্পে থাকবে কিছুটা ভিন্নতা। ‘

২০১০ সালে অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘দাবাং’ দিয়ে সাড়া ফেলেছিলেন সালমান খান। পুলিশ অফিসার চুলবুল পান্ডে চরিত্রে ‘ভাই’ সালমানের এর অসাধারণ অভিনয় এ সিনেমাটিকে পরিণত করে সে বছরের অন্যতম আলোচিত সিনেমায়। সালমানের বিপরীতে রাজ্জো পান্ডে চরিত্রে বাজিমাৎ করেন সোনাক্ষী সিনহাও। এতে বিশেষ কোনও চরিত্র ও আইটেম গানে দেখা যেতে পারে সানি লিওনিকেও।

দর্শক আগ্রহের কারণে ২০১২ সালে তৈরি করা হয় এ ছবির সিকুয়্যাল ‘দাবাং টু’। প্রথম ছবির মতোই সাড়া ফেলে দ্বিতীয় কিস্তিও। সেই সঙ্গে জনপ্রিয়তা পায় সালমান-সোনাক্ষী জুটি। এরপর পাঁচ বছর পেরিয়ে গেলেও দেখা মেলেনি ‘দাবাং থ্রি’র। অবশেষে তৈরি হচ্ছে সেই সিক্যুয়েল।

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে আরবাজ খান ও সানি লিওনি অভিনীত নতুন সিনেমা ‘তেরা ইন্তেজার’-এর ট্রেলার। মিউজিক্যাল রোমান্টিক এ সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধলেন তারা। ২৪ নভেম্বর মুক্তি পাবে এ সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here