এবার সত্যিকারে ভূত ধরা পড়ল ড্যান্স ফ্লোরে! (ভিডিও)

0
254

ম্যাগাপাই নিউজ ডেস্ক: একটি ফাঁকা ঘরে আপনি একা নাচ করছেন। আশেপাশে আর কেউ নেই। কিন্তু তার মাঝেই আচমকা যদি আপনি দেখেন আপনার আয়নার প্রতিচ্ছবিটি আপনার মতন করে চলছে না। সে একদৃষ্টে কড়া নজরে আপনার দিকে তাকিয়ে রয়েছে। তাহলে পরিস্থিতিটি ঠিক কেমন হবে ভেবে দেখেছেন। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ফাঁকা ঘরে আয়নার সামনে নাচ করছে একটি মেয়ে। সেই নাচের ভিডিওটি সম্পূর্ণই সিসিটিভি-তে ভিডিও করা হয়। কিন্তু সেই মেয়েটিরই তিনটি প্রতিচ্ছবি দেখা গেল আয়নায়। তবে এই ঘটনাটির পিছনে রয়েছে একটি রহস্যও। এই বাড়ির মালিক এই নাচের ঘরটিতেই একটি প্যারানরমাল অ্যাক্টিভিটির ডকুমেন্টরি তৈরি করেছিলেন। প্রায় ৪বছর ধরে তিনি ছবিটি তৈরি করেন। আর তার পর থেকেই ওই ঘরটিতে নানা ভুতুড়ে কারবার চলতে থাকে।

গত মাসে এই ভিডিওটি ফেইসবুকে দেওয়া হয়েছে। আর মুহূর্তের মধ্যে লাইক, শেয়ার, কমেন্টে ভরে ওঠে পোস্টটি৷ তবে, ইন্টারনেট দুনিয়ায় প্রায়ই এই ধরনের ঘটনা ভাইরাল হয়। সেক্ষেত্রে এই বিষয়টি বিচার বিবেচনা করে দেখা উচিত এই বিষয়টি কতটা সত্যি। তবে, যাই হোক না কেন এই হারহিম করা ভিডিওটি দেখলে আপনি চমকে যাবেনই৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here