করণের ছবির প্রস্তাব ফিরিয়ে দিলেন আনুশকা

0
347

জলসা ডেক্স : ‘বাহুবলী’ ছবিতে অসাধারণ অভিনয় তার ক্যারিয়ারের গতিপথটাই বদলে দিয়েছে। অন্যান্য ছবির পাশাপাশি দর্শকরা তাকে বিশেষ করে ‘দেবসেনা’র চরিত্রে মনে রেখেছেন। তিনি দক্ষিণী অভিনেত্রী আনুশকা শেঠি। বেশ কয়েক বছর ধরেই তার বলিউডে অভিষেক নিয়ে নানা জল্পনা চলছে। কিন্তু একের পর এক ছবির প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন দক্ষিণী নায়িকা। কিন্তু কেন?

.
বেশ কয়েক বছর আগে আনুশকা শেঠিকে তার ছবিতে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলেন করণ জোহর। কিন্তু সেই চরিত্র পছন্দ হয়নি নায়িকার। তাই ফিরিয়ে দিয়েছিলেন। তামাশা ছবির প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন আনুশকা।
সেই সময়ে শোনা গিয়েছিল যে, ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার আগে দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে পরামর্শ করেছিলেন আনুশকা। এখানেই শেষ নয়, এর আগে অজয় দেবগনের ‘সিংঘম’ এবং ‘গোলমাল’ এর সিরিজের প্রস্তাবও প্রত্যাখ্যান করেন অভিনেত্রী।

প্রসঙ্গত, দক্ষিণী তারকা প্রভাসকেও নিজের ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন করণ জোহর। কিন্তু পারিশ্রমিক হিসেবে প্রভাস ২০ কোটি টাকা চান। প্রভাসের এই বিপুল পরিমাণ পারিশ্রমিকে রাজি হননি পরিচালক।
এমনিতেই প্রভাস আর আনুশকা শেঠির ‘অতিরিক্ত ঘনিষ্ঠ বন্ধুত্ব’ নানারকম গুঞ্জন তৈরি করেছে। তবে, তাদের মধ্যে আদৌ কোনও সম্পর্ক রয়েছে কিনা, তা বরাবরই দুজনেই অস্বীকার করে এসেছেন।
তাই এবার আরও গুঞ্জন তৈরি হয়েছে যে, প্রভাসের কারণেই কি তাহলে করণ জোহরের ছবিতে কাজ করতে চাইলেন না আনুশকা শেঠি? উত্তর দেবে সময়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here