কালীগঞ্জে নারী উদ্যোক্তা মর্জিনা বেগম কতৃক গরীবদের মাঝে সেমাই-চিনি বিতরণ

0
242

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জের মহেশ্বরচাঁদা গ্রামে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে এলাকার গবীরদের মাঝে সেমাই-চিনি বিতরণ করেছেন নারী উদ্যোক্তা মর্জিনা বেগম।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে শুক্রবার সকাল ১০ টায় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মহেশ্বরচাঁদা গ্রামের ভার্মি কম্পোষ্ট উদ্যোক্তা, বঙ্গবন্ধু কৃষি পুরস্কার প্রাপ্ত ও পরিবেশ রক্ষাকারী নেত্রী মর্জিনা বেগমের অর্থায়নে ও কার্ড মহিলা সমিতির সহযোগীতায় এলাকার গরীবদের মাঝে সেমাই-চিনি বিতরণ করা হয়।

উদ্যোক্তা মর্জিনা বেগমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত ছিলেন ৪নং সভায় প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান রনি লস্কর এই মহতী উদ্যোগ নেওয়ায় মর্জিনা বেগমকে ধন্যবাদ জানান। তিনি মন্তব্য করেন, যদি মজির্নার মতো প্রতি গ্রামে একজন করে জন্ম নিতো তাহলে গরীবরা নানাভাবে উপকৃত হতো।

মর্জিনা বেগমের উদ্যোগে অনুপ্রানিত হয়ে তিনি নিজেই আগামীতে এই উদ্যোগ নিবেন বলে জনান। চেয়ারম্যান রনি লস্কর কার্ড মহিলা সমিতির অফিসের জন্য বিদ্যুৎ সংযোগসহ ২টি ফ্যান ও ১০টি চেয়ার দেওয়ার অঙ্গীকার করেন। বিশেষ অতিথি, কার্ড মহিলা সমিতির উপদেষ্টা মোঃ আঃ রহিম মর্জিনা বেগমের দীর্ঘায়ু কামনা করে বলেন, সমাজের বিত্তবানদের একাজে এগিয়ে আসা উচিৎ।

সভাপতির সমাপনী বক্তব্যে মর্জিনা বেগম বলেন, গরীব মানুষ ও দেশকে সেবা করার আল্লাহ যেন শক্তি ও সামর্থ দেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here