কেন একসঙ্গে নাচ শিখছেন আমির-ক্যাটরিনা?

0
330

জলসা ডেস্ক : ‘ধুম থ্রি’ ছবিতে ক্যাটরিনা-আমিরের ‘কমলি’ নাচটা মনে পড়ছে? ওই গানে ক্যাটরিনার নাচের জাদুতে মাতোয়ারা হয়েছিলেন দর্শকরা। স্বয়ং আমিরও প্রশংসা করেছিলেন ক্যাটরিনার নাচের। ফের সেই জুটি একসঙ্গে। যদিও এবার শুধু ক্যাটরিনা নন, নাচের তালিম নিচ্ছেন আমিরও। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

তবে কি একসঙ্গে কোনও স্টেজ পারফরমেন্স, নাকি ছবির কোনও গান?

হ্যাঁ, ঠিকই ধরেছেন। স্টেজ পারফরমেন্সের অবকাশ নেই। কারণ, আমির সে সবের ধারে-কাছেও ঘেঁষেন না। এসব প্রস্তুতিই হচ্ছে আমির খান ও ক্যাটরিনা কাইফের আগামী ছবি ‘থাগস অব হিন্দুস্তান’-এর জন্য।

নয়াদিল্লির একটি ড্যান্স স্টুডিওতে প্রভু দেবার কাছে নাচ তুলছেন দুই তারকা। ছবির একটি গানের জন্যই এই প্রস্তুতি। ‘ধুম থ্রি’র পর ফের আমির-ক্যাটরিনা জুটির একটি ড্যান্স নম্বর রয়েছে এই ছবিতে।

ছবিটিতে আমির ধরা দিয়েছেন, ‘থাগস অব হিন্দুস্তান’-এর লুকেই। পাশে দাঁড়িয়ে রয়েছেন ক্যাটরিনা ও প্রভু দেবা। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘থাগস’।

‘টাইগার জিন্দা হ্যায়’-এর অভাবনীয় সাফল্যের পর স্বাভাবিক ভাবেই খুশি ক্যাটরিনা। গত বছর আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ও বক্স অফিসে ভাল ব্যবসা করেছে। যশ রাজ ফিল্মসের ব্যানারে এই প্রথম ‘থাগস অব হিন্দুস্তান’-এ অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করছেন আমির ও ক্যাটরিনা। ছবিতে দেখা যাবে ফাতিমা সানা শেখকেও। এ বছর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা বিজয় কৃষ্ণ আচার্যের এই ছবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here