কেশবপুরে চেতনানাশক খাদ্য খাওয়ায়ে নগদ টাকা স্বর্ণালঙ্কার লুট ॥ চিকিৎসাধীন -২

0
257

নিজস্ব প্রতিবেদক,কেশবপুর (যশোর) : যশোরের কেশবপুর পৌর শহরের সাহা পাড়ায় চেতনানাশক খাদ্য খাওয়ায়ে অজ্ঞান করে  ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে চম্পট দিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা। এ সময় খাদ্যের বিষক্রিয়ায় অজ্ঞান হয়ে গৃহবধূ রিতা রানী দত্ত (৪০) ও তার কন্যা চৈতী দত্ত (১৫) কেশবপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অনন্ত সড়কস্থ  সাহাপাড়ার বাসিন্দা প্রভাষক নির্মল দত্ত সাংবাদিকদের জানান, রোববার দুপুরে তার স্ত্রী ও কন্যা  বাড়িতে থাকাকালে সন্ন্যাসী বেশে ২ জন ব্যক্তি তাদের বাড়িতে প্রবেশ করে । এ সময় তারা ধর্মীয় বিভিন্ন কথা বলার মধ্য দিয়ে নিজেরা বিগ্রহ বের করে চরণামৃত তৈরী করে তাদের খেতে দিলে তারা খেয়ে অচেতন হয়ে পড়ে । এ সময় ওই সন্ন্যাসীবেশ ধারণকারী অজ্ঞান পার্টির সদস্যরা ঘরের আলমারির ড্র ভেঙ্গে নগদ ৯৮ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়।   প্রভাষক নির্মল দত্ত বাড়িতে  পৌঁছে দেখেন তারা ঘরে অচেতন অবস্থায় পড়ে আছে অচেতন অবস্থায় স্ত্রী ও কন্যাকে প্রতিবেশীদের সহযোগিতায় কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নির্মল দত্ত উপজেলার বরণডালি কলেজের প্রভাষক।

তিনি ঘটনার সময় কলেজে অবস্থান করছিলেন। খবর পেয়ে থানার এস আই তারিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন ও হাসাপাতালে চিকিৎসাধীনদের দেখতে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here