খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ফেন্সিডিল ও নারীসহ ছাত্রলীগ নেতা আটক, বহিস্কার

0
83

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় ফেন্সিডিল ও নারীসহ মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি সমীর কুমার শীল (২৮) কে আটক করেছে পুলিশ। রবিবার দিবাগত রাতে খুলনা সদর থানা পুলিশ নগরীর খানজাহান আলী রোডের ৮৫নং চারতলা বাড়ি থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। একই স্থান থেকে সেলিনা বেগম নামে এক নারীকেও আটক করে পুলিশ।

এ ঘটনায় সোমবার খুলনা মহানগর ছাত্রলীগের এক বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের সহ-সভাপতি সমীর কুমার শীলকে দলীয় সকল কার্মকাণ্ড থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সংগঠনের দপ্তর সম্পাদক শাহীন আলম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সুজিত মন্ডল জানান, নগরীর খানজাহান আলী রোড থেকে সমীর কুমার শীল ও সেলিনা বেগমকে ফেন্সিডিলসহ আটক করা হয়েছে।
নগর ছাত্রলীগের সাধারন সম্পাদক এসএম আসাদুজ্জামান রাসেল জানান, সমীল কুমার শীল ছাত্রলীগের সহ-সভাপতি পদে রয়েছেন। সংগঠন বিরোধী কাজের জন্য তার বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তি নেয়া হবে।

এদিকে সোমবার ছাত্রলীগের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, খুলনা মহানগর ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সমীর কুমার শীল সহ-সভাপতি, খুলনা মহানগর ছাত্রলীগ সংগঠন পরিপন্থি কাজে লিপ্ত থাকার অভিযোগে দলীয় সকল কর্মকাণ্ড থেকে তাকে সাময়িক বহিষ্কার করা হলো এবং তাকে স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে সুপারিশ করা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here