খেদাপাড়ার সাগরা গ্রামের এক বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি, শক্তিশালী বোমা বিস্ফোরন

0
554

নিজস্ব প্রতিবেদক: মণিরামপুরের পল্লীতে এক বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা মালামাল লুট করে যাওয়ার সময় একটি শক্তিশালী বোমার বিস্ফোরন ঘটিছে।

জানা যায়, সোমবার গভীর রাতে ১০/১২ জনের একদল ডাকাত উপজেলার খেদাপাড়া ইউনিয়নের সাগরা গ্রামের বিমল মাষ্টারের বাড়িতে প্রবেশ করে। ডাকাতদল বাড়ির দ্বিতল ভবনের নিচ তলার দুটি রুমে ঢুকে মহিলাদের কাছ থেকে ১ টি স্বর্নের চেইন ও ১ জোড়া কানের দুল  নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৫৫ হাজার টাকা। পরে পাশের ভবনের গ্রিলের তালা খুলে মটরসাইকেল নেওয়ার চেষ্টা করে। এ সময় বিমল মাষ্টারের ছোট ছেলে মাষ্টার কুন্তাল টের পেয়ে দ্রুত বাইরে বেরিয়ে চিৎকার দেয়। আশ পাশের লোকজন ছুটে আসলে ডাকাতরা একটি শক্তিশালী বোমার বিস্ফোরন ঘটিয়ে পুর্ব দিকের মাঠে চলে  যায়।

সংবাদ পেয়ে ঐ রাতেই খেদাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই ইকবাল হোসেনসহ সঙ্গীয় ফোর্স ঘটনা স্থলে আসেন। এ বিষয়ে কথা হয় বিমল মাষ্টারের ছেলে মাষ্টার কুন্তালের সাথে, তিনি বলেন ডাকাতদল যখন আমার মটরসাইকেল নেওয়ার চেষ্টা করে তখন আমি বুঝতে পেরে কৌশলে রুমের বাইরে এসে চিৎকার করি। তখন তারা বোমা মেরে চলে যায়। ইনচার্জ এস আই ইকবাল হোসেন জানান, ডাকাতির সংবাদ পেয়ে আমরা রাতেই ঐ বাড়িতে যায়। তবে ডাকাতি না চুরি হয়েছে তা স্পষ্ট ভাবে জানা যায়নি। এদিকে ডাকাতির ঘটনাটি মঙ্গলবার সকালে জানা জানি হলে এলাকার লোকজন বিস্মত হয়েছেন। কারন দীর্ঘদিন ডাকাতির মত কোন ঘটনা এলাকায় ঘটেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here