গুলি করেই অজ্ঞান হয়ে গিয়েছিলাম

0
269

জলসা ডেস্ক: বিদ্যা সিনহা মিম। মডেল ও অভিনেত্রী। সম্প্রতি সৃজিত মুখার্জির ‘ইয়েতির অভিযান’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। পাশাপাশি ব্যস্ত আছেন ঈদের নাটক ও বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় নিয়ে। বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি_

‘ইয়েতির অভিযান’ চলচ্চিত্রের কাজের অভিজ্ঞতা কেমন?

এক কথায় দারুণ। টানা সাত দিন কাজ করে গত ২২ মে দেশে ফিরেছি। শুটিংয়ের সময়গুলো চমৎকার কেটেছে। এবারই প্রথম কলকাতার শক্তিমান অভিনেতা প্রসেনজিতের সহশিল্পী হিসেবে অভিনয় করছি। তার পাশাপাশি সহশিল্পী হিসেবে পেয়েছি যীশু সেনগুপ্তকে। কাজের বিষয়ে তারা যথেষ্ট সহযোগিতা করেছেন। ২০ মে দিনটির কথাই বলি, আমরা একটি বদ্ধঘরে ছবির শুটিং করছিলাম। আমাকে বলা হয়েছিল, শত্রুকে লক্ষ্য করে আমাকে গুলি করতে। হাতে বন্দুকও দেওয়া হয়েছে। অ্যাকশন বলার সঙ্গে সঙ্গে গুলি করলাম। তারপর কী হলো, তা আর মনে নেই। শুধু মনে আছে গুলির শব্দে চোখে অন্ধকার দেখেছি। যখন চোখ খুলেছি, তখন দেখি, অনেকে হাসাহাসি করছেন। গুলি করেই অজ্ঞান হয়ে গিয়েছিলাম_ এটা বুঝতে আমার অনেকটা সময় লেগেছে। বদ্ধঘরে গুলির শব্দ এতই বিকট ছিল যে, তা সহ্য করতে পারিনি।

‘ইয়েতির অভিযান’ চলচ্চিত্রের দ্বিতীয় লটের কাজ কবে শুরু হবে?

দ্বিতীয় লটের কাজ শুরু হবে আগামী ১৬ জুন। এবারের কাজ হবে সুইজারল্যান্ডে।

শুনলাম, এর আগেই নাকি নতুন ছবি ‘ওলটপালট’-এর কাজ শুরু করবেন?

হ্যাঁ। ঈদের পর থেকে রবি কিনাগির ‘ওলটপালট’ ছবিতে অভিনয়ের কথা আছে। ছবিতে আমার বিপরীতে আরফিন শুভকে দেখা যাবে। আরও থাকছেন রোশান ও পিয়া বিপাশা। আর কলকাতার শিল্পীদের মধ্যে আছেন সোহম, যীশু ও শুভশ্রী।

বলেছিলেন, উৎসব কিংবা বিশেষ দিবসে আপনাকে ছোটপর্দায় দেখা যাবে। সে হিসেবে ঈদে নিশ্চয় থাকছেন?

ভক্তদের যেহেতু কথা দিয়েছি, তাই সেটি রাখার চেষ্টাও করছি। এরই মধ্যে ঈদের একটি খণ্ড নাটকে অভিনয় করেছি। নাটকটি নির্মাণ করেছেন মাবরুর রশীদ বান্নাহ। এতে আমার বিপরীতে অভিনয় করেছেন তাহসান। এটি প্রচার হবে চ্যানেল আইয়ে। এ ছাড়াও এনটিভির একটি নাচের অনুষ্ঠানে অংশ নিয়েছি। আমার পাঁচটি একক নাচ থাকছে এ আয়োজনে। এর পাশাপাশি আরও কিছু অনুষ্ঠানে আমাকে দেখা যেতে পারে।

আপনার বাকি ছবিগুলোর কাজ কত দূর এগোলো?

সৈকত নাসিরের ‘পাষাণ’ ছবির কাজ প্রায় শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি। সেটাও খুব শিগগিরি শেষ হবে আশা করছি। এই ছবিতে আমার বিপরীতে আছেন কলকাতার অভিনেতা ওম। মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিংও শেষ প্রান্তে। এতে আমার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। এ ছাড়াও সহশিল্পী হিসেবে আছেন মৌসুমী ও ডিপজল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here